ঢাকা     বৃহস্পতিবার   ১৩ আগস্ট ২০২০ ||  শ্রাবণ ২৯ ১৪২৭ ||  ২২ জ্বিলহজ্জ ১৪৪১

পুলিশের তৎপরতায় আপন ঠিকানায় কিরণ মাহি

|| রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:২৮, ১১ জুলাই ২০২০  
পুলিশের তৎপরতায় আপন ঠিকানায় কিরণ মাহি

বয়স ৭০ এর বেশি। এই করোনা দুঃসময়ে পঞ্চগড়ের দেবীগঞ্জ পৌর শহরের মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন একটি দোকানের সামনে অসুস্থ অবস্থায় পড়েছিলেন এই বৃদ্ধা নারী।

নাম ঠিকানা কিছুই বলতে পারছিলেন না। দীর্ঘ সময় অসুস্থ অবস্থায় দোকানের সামনে পড়ে আছে- খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে তাকে উদ্ধার করেন। শারীরিক অবস্থার অবনতি দেখে উপ-পরিদর্শক মো. শফিকুল ইসলাম বৃদ্ধাকে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। 

পুলিশ জানান, জিজ্ঞাসাবাদে বৃদ্ধা তার নাম-ঠিকানা কিংবা কোত্থেকে এসেছেন কিছুই বলতে পারেননি। তবে অস্পষ্টভাবে বৃদ্ধা বলেন, তার বাড়ি কোন এক স্থানীয় ইউপি সদস্যের বাড়ির পাশে।

শুরু হয় অনুসন্ধান।পুলিশ আশপাশের সকল থানার ইউপি সদস্যদের সাথে যোগাযোগ শুরু করেন।তাদেরকে বৃদ্ধার দৈহিক বর্ণনাও জানানো হয়। 

এক পর্যায়ে জানা যায় বৃদ্ধার বাড়ি নীলফামারী জেলার ডোমার পৌর শহরে। সেখানকার মহিলা সংরক্ষিত আসনের সদস্য ইবনে কুলসুম এর সাথে যোগাযোগের পর বৃদ্ধার পরিচয় ও স্বজনদের খোঁজ মিলে। বৃদ্ধার বাড়ি ডোমার পৌর শহরের ভাদুর স্কুল হিন্দুপাড়া এলাকায়। তিনি ওই এলাকার অনন্দা প্রসাদের স্ত্রী।

শনিবার (১১ জুলাই) সন্ধ্যায় তাকে উদ্ধার করা হয় এবং রাত সাড়ে ৯ টায় পরিবারের কাছে হস্তান্তর করে দেবীগঞ্জ থানা পুলিশ। 

পরিবারের লোকজন জানান, বৃদ্ধার নাম কিরণ মাহি। তিনি মানসিকভাবে অসুস্থ। গত শুক্রবারে তিনি বাড়ি থেকে বের হয়ে পাশের জেলায় চলে আসেন।

দেবীগঞ্জ থানার উপ-পরিদর্শক শফিকুল ইসলাম বলেন, বৃদ্ধাকে উদ্ধারের পর পেশাগত দায়িত্ব হিসেবে তাকে তার পরিবারের কাছে ফিরিয়ে দিতে পেরেছি। এ জন্য নিজের কাছেও ভাল লাগছে।

 

আবু নাঈম/টিপু

রাইজিংবিডি.কম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়