RisingBD Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ৩০ অক্টোবর ২০২০ ||  কার্তিক ১৫ ১৪২৭ ||  ১২ রবিউল আউয়াল ১৪৪২

রাঙ্গুনিয়ার ৭২ তরুণ-তরুণী ফুল ও মিষ্টি পেয়ে অভিভূত

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৩৮, ২১ জুলাই ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রাঙ্গুনিয়ার ৭২ তরুণ-তরুণী ফুল ও মিষ্টি পেয়ে অভিভূত

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম: চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলা থেকে কনস্টেবল পদে নিয়োগপ্রাপ্ত ৭২ তরুণ-তরুণীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন রাঙ্গুনিয়া থানার পুলিশ।

তিন দিন ধরে বাড়ি বাড়ি গিয়ে নতুন কনস্টেবলদের এভাবেই ফুল দিয়ে পুলিশ পরিবারে স্বাগত জানান তারা। শুধু তাই নয়, পুলিশের পক্ষ থেকে নির্বাচিত প্রার্থী ও তার পরিবারের সদস্যদের মিষ্টিমুখও করানো হয়।

নবাগতদের এভাবে স্বাগত জানানোর বিষয়টি স্থানীয়ভাবেও বেশ প্রশংসিত হচ্ছে।

এ প্রসঙ্গে রাঙ্গুনিয়া থানার উপ-পরিদর্শক (এস আই) মো. ইসমাঈল হোসেন জুয়েল বলেন, ‘গত তিনদিন ধরে আমরা চারজন কর্মকর্তা ফুল-মিষ্টি নিয়ে কনস্টেবল পদে নির্বাচিত প্রত্যেকের বাড়িতে গিয়ে তাদের শুভেচ্ছা জানিয়েছি। পুলিশে নতুন নিয়োগ পাওয়া তরুণ-তরুনীদের স্থায়ী ঠিকানা যাচাই, শিক্ষা প্রতিষ্ঠানে গিয়ে শিক্ষাগত যোগ্যতা যাচাই ও ফৌজদারি কোনো মামলার আসামি কিনা এসব বিষয়ও একই সময়ে তদন্ত করা হয়।’

শুভেচ্ছা মিশনের অন্য তিন কর্মকর্তা হলেন- রাঙ্গুনিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. রবিউল হোসেন, সুব্রত চৌধুরী ও মাহাবুব হোসেন। তারা শুভেচ্ছা জানানোর পাশাপাশি পুলিশ ভেরিফিকেশনও সম্পন্ন করেন।

তদন্তে রাঙ্গুনিয়ার ৭২ জন নির্বাচিত প্রার্থীর সব তথ্যই সঠিক ও পজিটিভ পাওয়া গেছে বলে জানান ইসমাঈল হোসেন জুয়েল।

রাঙ্গুনিয়া থানা পুলিশের কাছ থেকে ফুলেল শুভেচ্ছা পেয়ে অভিভূত পুলিশে নিয়োগ পাওয়া নবাগতরা। আপ্লুত মরিয়ম নগর ইউনিয়নের মারজানা আক্তার মুন্নি বলেন, ‘মাত্র একশ’ টাকা সরকারি ফি দিয়ে আমি পুলিশ কনস্টেবল পদে নিয়োগ পেয়েছি। এই বিষয়টা আমার পুরো পরিবারের কাছে অনেক আনন্দের।’

 

রাইজিংবিডি/চট্টগ্রাম/২১ জুলাই ২০১৯/রেজাউল/টিপু

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়