ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

ইভটিজিংয়ের প্রতিবাদ করায় ছাত্রীর মাকে জুতাপেটা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৭, ৫ সেপ্টেম্বর ২০২০  
ইভটিজিংয়ের প্রতিবাদ করায় ছাত্রীর মাকে জুতাপেটা

ব্রাহ্মণবাড়িয়ায় স্কুল ইভটিজিংয়ের প্রতিবাদ করায় স্কুলছাত্রীর মাকে জুতাপেটা করেছে ইমন (৩৫) নামে এক বখাটে। খবর পেয়ে পুলিশ বিকেলে বখাটে ইমনকে গ্রেপ্তার করেছে। ইমন একই এলাকার মৃত দুলু মিয়া ছেলে।

শনিবার দুপুরে পৌর এলাকার দক্ষিণ পৈরতলায় এই ঘটনা ঘটে।

স্কুলছাত্রীর পরিবার সূত্রে জানা গেছে, পৌর এলাকার সরকার পাড়ার সেন্ট্রাল রেসিডেন্সিয়াল স্কুলের অষ্টম শ্রেণির ওই ছাত্রীকে প্রায়ই উত্যক্ত করে ইমন। এই ঘটনায় ওই স্কুল ছাত্রীর পরিবার প্রতিবাদ করলে তাদেরকে নানাভাবে হুমকি দেওয়া হতো।

বিষয়টি স্কুলের প্রধান শিক্ষককে জানালে, তিনি স্থানীয় পৌর কাউন্সিলরকে অবহিত করতে বলেন। পৌর কাউন্সিলরকে জানালেও তিনি কোন ব্যবস্থা নেননি। পরবর্তীতে ওই স্কুলছাত্রীর পরিবার তাদের ভাড়া বাসা বদল করে ফেলে। এর পরেও ইমন স্কুলছাত্রীর বাসার সামনে এসে পায়চারী করে।

শনিবার দুপুরে ওই ছাত্রীর মা দোকান যাওয়ার পথে ইমন ছাত্রীর মাকে জুতাপেটা করে। খবর পেয়ে পুলিশ বিকেলে দক্ষিণ পৈরতলা গ্রামের একটি “স” মিল থেকে ইমনকে গ্রেপ্তার করে।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) শাহজাহান বলেন, ‘আমরা বখাটে ইমনকে গ্রেপ্তার করেছি। এ ঘটনায় ওই স্কুলছাত্রীর পিতা বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

মাইনুদ্দীন রুবেল/সাজেদ 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়