ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

সাংবাদিক রুবেলের ওপর হামলাকারীদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন 

কক্সবাজার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১৮, ১০ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ২০:১২, ১০ সেপ্টেম্বর ২০২০
সাংবাদিক রুবেলের ওপর হামলাকারীদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন 

কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সদস্য, রাইজিংবিডির প্রতিনিধি ও সময় টিভির স্টাফ রিপোর্টার সুজাউদ্দিন রুবেলের ওপর হামলাকারীদের দ্রুত গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। 

বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে কক্সবাজার সাংবাদিক ইউনিয়ন (সিবিইউজে) এ মানববন্ধনের আয়োজন করে। 

মানববন্ধন থেকে আগামী দুই দিনের মধ্যে আসামিদের শনাক্তকরণ ও গ্রেপ্তার না হলে বৃহত্তর আন্দোলনের ঘোষণা করা হবে বলে হুশিয়ারি দেওয়া হয়। 

কক্সবাজার পৌরসভা চত্বরে সিবিইউজের সভাপতি আবু তাহের চৌধুরীর সভাপতিতে ও সাংগঠণিক সম্পাদক ফরহাদ ইকবালের সঞ্চালনায় অনুষ্ঠিত মানববন্ধন কর্মসূচিতে বিভিন্ন রাজনৈতিক, পেশাজীবী নেতৃবৃন্দসহ জনপ্রতিনিধিরা সংহতি প্রকাশ করেন। 

এ সময় বক্তব্য রাখেন, বিএফইউজের কেন্দ্রীয় সদস্য অ‌্যাডভোকেট আয়াছুর রহমান, প্রথম আলোর স্টাফ রিপোর্টার আব্দুল কুদ্দুছ রানা, জেলা আওয়ামী লীগের নেতা অ‌্যাডভোকেট তাপস রক্ষিত, পৌর কাউন্সিলর সালাউদ্দিন সেতু, সংগঠনের সাধারণ সম্পাদক জাহেদ সরওয়ার সোহেল, সাংবাদিক নজিবুল ইসলাম, বিশ্বজিত সেন প্রমুখ। 

সংহতি জানান, পৌর আওয়ামী লীগ নেতা নূর মোহাম্মদ, ওয়াহিদ মুরাদ সুমন, মেজবাহ উদ্দিন প্রমুখ। 

প্রসঙ্গত গত ৫ সেপ্টেম্বর রাতে বাসায় ফেরার পথে পিছন থেকে রুবেলের গলা চেপে ধরে কয়েকজন দৃর্বৃত্ত। এতে জ্ঞান হারালে আক্রমণকারীরা তাকে মৃত ভেবে পালিয়ে যায়। সেসময় তারা রুবেলের ব‌্যবহৃত একটি আইফোনসহ দুটি মোবাইল হ‌্যান্ডসেট নিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে থানায় নিয়ে যান। সেখান থেকে দ্রুত তাকে হাসপাতালে নেওয়া হয়।

সুজাউদ্দিন রুবেল/সনি

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়