ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

গোপালগঞ্জে ডাক্তার দম্পতির ওপর সন্ত্রাসী হামলা

গোপালগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২৮, ১১ সেপ্টেম্বর ২০২০  
গোপালগঞ্জে ডাক্তার দম্পতির ওপর সন্ত্রাসী হামলা

সন্ত্রাসী হামলায় গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের ডেন্টাল সার্জন ডা. চিন্ময় দত্ত ও তার স্ত্রী সঞ্চিতা দত্ত আহত হয়েছেন। আহত ওই ডাক্তার দম্পতিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

শুক্রবার (১১ সেপ্টেম্বর) সকালে জেলা শহরের পাওয়ার হাউজ রোড় এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

আহত ডা. চিন্ময় দত্ত জানান, পাওয়ার হাউজ রোড এলাকার ভাড়া বাসা থেকে একই এলাকায় তার নির্মাণাধীন বাড়ির কাজ দেখতে যাচ্ছিলেন। পথে ৮/১০ জনের একদল সন্ত্রাসী তার ওপর হামলা চালিয়ে মারধর করতে থাকে। কোনো কারণ ছাড়াই আচমকা হামলা চালায় তারা।

খবর পেয়ে তার স্ত্রী সঞ্চিতা দত্ত ঠেকানোর জন্য এগিয়ে এলে তাকেও পিটিয়ে আহত করে সন্ত্রাসীরা। পরে তাদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে গেলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান ডা. চিন্ময় দত্ত।

এদিকে, ডাক্তার দম্পতির ওপর হামলার ঘটনায় বিএমএ গোপালগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক ডা. হুমায়ুন কবির নিন্দা জানিয়েছেন। একই সঙ্গে এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তার ও বিচার দাবি করেছেন।

গোপালগঞ্জ সদর থানার পরিদর্শক (তদন্ত) মো. হযরত আলী বলেন, ‘ডাক্তার দম্পতির ওপর হামলার ঘটনার বিষয়টি আমি জেনেছি। এ ঘটনায় এখন পর্যন্ত কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাদল সাহা/সনি

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়