ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

শিবপুরে ৩ জন হত্যা: থানায় মামলা দায়ের

নরসিংদী প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০৯, ১৪ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৭:৩১, ১৪ সেপ্টেম্বর ২০২০
শিবপুরে ৩ জন হত্যা: থানায় মামলা দায়ের

নরসিংদীর শিবপুর উপজেলায় দুই নারীসহ তিনজনকে হত্যার ঘটনায় থানায় মামলা করা হয়েছে। 

রোববার (১৩ সেপ্টেম্বর) রাতে শিবপুর মডেল থানায় হত্যা মামলাটি দায়ের করেন নিহত বাড়িওয়ালা তাজুল ইসলামের ছেলে শাহিন মিয়া। মামলায় ভাড়াটিয়া বাদল মিয়াকে একমাত্র আসামি করা হয়েছে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। এই মামলায় গ্রেপ্তার দেখানো বাদল মিয়াকে নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

রোববার (১৩ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৪টার দিকে উপজেলার কুমড়াদি গ্রামে বাদল মিয়া তার স্ত্রী নাজমা আক্তার (৪২), বাড়ির মালিক তাজুল ইসলাম (৫৮) ও তার স্ত্রী মনোয়ারা বেগমকে (৪৮) কুপিয়ে জখম করে বলে অভিযোগ পাওয়া যায়। পরে হাসপাতালে নেওয়ার পথে তাদের মৃত্যু হয়। ময়নাতদন্ত শেষে রাতেই নিহতদের নিজ গ্রামে দাফন করা হয়। 

পুলিশ জানায়, কিশোরগঞ্জের পাকুন্দিয়া এলাকার বাসিন্দা কাঠমিস্ত্রি বাদল মিয়া শিবপুরের দুলালপুর গ্রামের স্বামী পরিত্যক্তা নাজমাকে ৮-৯ বছর আগে বিয়ে করেন। বিয়ের পর থেকে তারা কুমড়াদি গ্রামে তাজুল ইসলামের বাড়িতে ভাড়া থাকতেন।

পারিবারিক কলহের জেরে রোববার ভোরে নাজমা ও বাদল মিয়ার মধ্যে ঝগড়া শুরু হয়। একপর্যায়ে বাদল তার স্ত্রী ও আগের সংসারের এক ছেলে সন্তানকে কুপিয়ে আহত করেন। চিৎকার শুনে বাড়ির মালিক তাজুল ইসলাম, তার স্ত্রী মনোয়ারা বেগম ও মেয়ে কুলসুম বেগম এগিয়ে গেলে তাদেরও কুপিয়ে আহত করেন বাদল মিয়া।

পরে বাদল মিয়াকে স্থানীয়রা ধরে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।  

ওসি মোল্লা আজিজুর রহমান জানান, যেহেতু অভিযুক্ত বাদল মিয়া পুলিশি হেফাজতে রয়েছে, তাই দ্রুতই এ মামলার তদন্ত শেষ করা সম্ভব হবে। 

  হানিফ/বকুল 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়