RisingBD Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ৩০ সেপ্টেম্বর ২০২০ ||  আশ্বিন ১৫ ১৪২৭ ||  ১২ সফর ১৪৪২

গ্রিসে নবীগঞ্জের ২ যুবক নিহত, লাশের অপেক্ষায় স্বজনরা 

হবিগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৬, ১৬ সেপ্টেম্বর ২০২০  
গ্রিসে নবীগঞ্জের ২ যুবক নিহত, লাশের অপেক্ষায় স্বজনরা 

গ্রিসের রাজধানী এথেন্সের আসপোগিরগো এলাকায় দুর্বৃত্তদের গুলিতে দুই বাংলাদেশি খুন হয়েছেন। নিহতদের স্বজনরা লাশের অপেক্ষায় রয়েছে।

মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) দিবাগত রাতে এ তথ্য জানিয়েছেন গ্রিস চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির যুগ্ম সাধারণ সম্পাদক মোতাব্বির হোসেন। এর আগে মঙ্গলবার স্থানীয় সময় বেলা ১১টার দিকে ওই দু’জনের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করে গ্রিস সেখানকার পুলিশ।

নিহত দু’জনই হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার বাসিন্দা। তারা হলেন—  নবীগঞ্জ উপজেলার কামড়াখাই গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে আব্দুল মমিন (৪০) ও একই গ্রামের নূর হোসেনের ছেলে শাহীন মিয়া (২৫)। তারা সেখানকার একটি কন্টেইনারে কর্মরত ছিলেন।

গ্রিস চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি যুগ্ম সাধারণ সম্পাদক মোতাব্বির হোসেন জানান, দীর্ঘদিন ধরে আসপোগিরগো এলাকায় একটি কন্টেইনারে পাহাড়াদার হিসেবে কর্মরত ছিলেন আব্দুল মমিন। সম্প্রতি মমিনের ওখানে গিয়ে কাজে যোগ দেন শাহীনও।

সোমবার (১৪ সেপ্টেম্বর) রাতের কোনো এক সময় দুর্বৃত্তরা একজনের মাথায় এবং অন্যজনের গলায় গুলি করে হত্যা করে। মঙ্গলবার সকালে স্থানীয়রা দুই মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। পরে ঘটনাস্থল থেকে মরদেহ দু’টি উদ্ধার করে পুলিশ।

গ্রিস ছাত্রলীগের সভাপতি জায়েদ খান জানান, দু’টি কন্টেইনারে ডাকাতির প্রস্তুতি নেয় দুর্বৃত্তরা। সেসময় মমিন ও শাহীন বাধা দিলে তাদের গুলি করে হত্যা করা হয় বলে ধারণা করা হচ্ছে। এনিয়ে গ্রিসের পুলিশ তদন্তে নেমেছে এবং মরদেহ দু’টি বাংলাদেশে পাঠানোর প্রক্রিয়া চলমান রয়েছে। এদিকে পরিবারের সদস্যরা নিহতদের লাশের অপেক্ষায় রয়েছেন।

মামুন/বুলাকী

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়