ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

তল্লা মসজিদে বিস্ফোরণে নিহত ইমাম ও মুয়াজ্জিনের পরিবারকে সহায়তা 

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩৬, ১৬ সেপ্টেম্বর ২০২০  
তল্লা মসজিদে বিস্ফোরণে নিহত ইমাম ও মুয়াজ্জিনের পরিবারকে সহায়তা 

নারায়ণগঞ্জে ফতুল্লার পশ্চিম তল্লায় বাইতুস সালাত জামে মসজিদ বিস্ফোরণে নিহত ইমাম ও মুয়াজ্জিনের পরিবারকে আর্থিক সহায়তা দিয়েছে ইমাম মুয়াজ্জিন কল্যাণ ট্রাস্ট। আজ বুধবার সকালে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের সভাকক্ষে তাদের পরিবারের হাতে আর্থিক অনুদানের চেক তুলে দেওয়া হয়। 

এ সময় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক জসিম উদ্দিন, বিশেষ অতিথি ছিলেন ইসলামিক ফাউন্ডেশনের পরিচালক (সমন্বয় বিভাগ) মোহাম্মদ মহিউদ্দিন মজুমদার, ঢাকা ইমাম প্রশিক্ষণ একাডেমির পরিচালক মো. আনিসুজ্জামান শিকদার, নারায়ণগঞ্জ ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মো. জাকির হোসেন। 

এসময় বাইতুস সালাত মসজিদে বিস্ফোরনে দ্বগ্ধ হয়ে নিহত মসজিদের ইমাম আবদুল মালেক ও মুয়াজ্জিন দেলোয়ার হোসেনের পরিবারকে আর্থিক অনুদানের চেক তুলে দেওয়া হয়। 
এ বিষয়ে নারায়ণগঞ্জ ইসলামিক ফাউন্ডেশনে উপ-পরিচালক মো. জাকির হোসেন জানিয়েছেন, প্রধানমন্ত্রীর গঠিত ইমাম মুয়াজ্জিন কল্যাণ ট্রাস্ট থেকে দুই পরিবারকে পৃথকভাবে পঞ্চাশ হাজার করে এক লাখ টাকা চেক তুলে দেওয়া হবে। আজ দুই পরিবারকে ত্রিশ হাজার করে ষাট হাজার টাকার চেক দেওয়া হয়েছে। পরে আরও বিশ হাজার করে চল্লিশ হাজার টাকার চেক দেওয়া হবে।

রাকিব/সাজেদ 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়