ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

গাজীপুরে যাত্রী বেশে ডাকাতির অভিযোগ: দেশীয় অস্ত্রসহ আটক ৫ 

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০৭, ২২ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৮:২৬, ২২ সেপ্টেম্বর ২০২০
গাজীপুরে যাত্রী বেশে ডাকাতির অভিযোগ: দেশীয় অস্ত্রসহ আটক ৫ 

গাজীপুরে যাত্রী বেশে অটোরিকশায় চড়ে চালককে কুপিয়ে অটোরিকশা নিয়ে পালানোর সময় দেশীয় অস্ত্রসহ র‌্যাবের হাতে আটক হয়েছেন পাঁচজন। মঙ্গলবার বিকেলে র‌্যাব-১ এর গাজীপুরের পোড়াবাড়ী ক্যাম্প এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়।

আটক ব‌্যক্তিরা হলেন ময়মনসিংহের হালুয়াঘাট থানার আতোয়াজঙ্গল এলাকার আব্দুল্লাহ আল ফয়সাল (১৯), একই জেলার গৌরিপুর থানার সাহাগঞ্জ এলাকার মেহেদী হাসান মোস্তাকিম (১৮), গাজীপুর সিটি করপোরেশনের দক্ষিণ সালনা পলাশটেক এলাকার আলমগীর হোসেন (১৮), টাঙ্গাইলের নাগরপুর থানার নন্দপুর এলাকার আসলাম হোসেন (১৮), একই এলাকার সজিব মিয়া (১৮) । আব্দুল্লাহ আল ফয়সাল, মেহেদী হাসান মোস্তাকিম, আসলাম হোসেন ও সজিব মিয়া সিটির দক্ষিণ সালনা পলাশটেক এলাকার বিভিন্ন বাড়িতে ভাড়া থাকতেন।

র‌্যাব জানায়, ডাকাতরা যাত্রী বেশে সোমবার রাত সাড়ে ১০টার দিকে গাজীপুর সিটি করপোরেশনের চান্দনা চৌরাস্তা থেকে জোলারপাড় যাওয়ার জন্য ভিকটিমের ব্যাটারিচালিত অটোরিকশা ভাড়া করে। অটোরিকশাটি ইপসা গেইট এলাকায় পৌঁছার পর চালককে ওই ডাকাতরা ছুরি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে অটোরিকশা নিয়ে পালিয়ে যান। ভিকটিম চালকের চিৎকারে র‌্যাবের টহল দল সেখানে গিয়ে ঘটনার জানতে পারে। এসময় র‌্যাব সদস্যরা চালককে চিকিৎসার জন্য শহীদ তাজ উদ্দিন মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। পোড়াবাড়ী কোম্পানীর কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল-মামুনের গোপন সংবাদের ভিত্তিতে জোলারপাড় বাজার এলাকায় অভিযান চালিয়ে ওই ৫ ডাকাতকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ব্যাটারিচালিত অটোরিকশা, একটি চাপাতি, তিনটি চাকু উদ্ধার করা হয়।

র‌্যাব আরও জানায়, আটক আসামিরা জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে যে, তারা একটি সংঘবদ্ধ ডাকাত দলের সক্রিয় সদস্য। তারা দীর্ঘদিন যাবৎ গাজীপুরসহ আশপাশের এলাকায় সাধারণ পথচারী, বাসযাত্রী এবং মটোরসাইকেল আরোহীদের মারধর এবং অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে প্রাইভেটকার, মোটরসাইকেল, গাড়ি, টাকা-পয়সা, মোবাইল, স্বর্ণালংকার ইত্যাদি ডাকাতি করে আসছিলেন।

হাসমত আলী/সাজেদ 

আরো পড়ুন  



সর্বশেষ