ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

লালমনিরহাটে ৫০ টাকা চাঁদার জন্য হত্যার অভিযোগ 

লালমনিরহাট প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৫৬, ১ অক্টোবর ২০২০   আপডেট: ২১:৫৭, ১ অক্টোবর ২০২০
লালমনিরহাটে ৫০ টাকা চাঁদার জন্য হত্যার অভিযোগ 

লালমনিরহাটের পাটগ্রামে ৫০ টাকা চাদা না দেওয়ার কারণে মজনু মিয়া (২৯) নামে একজনকে হত‌্যার অভিযোগ উঠেছে। আজ বৃহস্পতিবার (১ আগস্ট) দুপুরের পরে ধরলা নদীর একটি চরে এ ঘটনা ঘটে। 

স্থানীয় সূত্রে জানা যায়, ‘আজ বৃহস্পতিবার দুপুরের পরে স্থানীয় ধরলা নদীতে পাথর উত্তোলনের জন্য যান মজনু। সেখানে স্থানীয় ভূমি মালিক সাহাদাত উদ্দিন (সাদদিন) ৫০ টাকা চাঁদা দাবি করেন। টাকা দিতে না পারলে বাকবিতণ্ডার এক পর্যায়ে সাদাদ উদ্দিন রড দিয়ে মজনুর শরীরে আঘাত করেন। স্থানীয়রা মজনুকে উদ্ধার করে পাটগ্রাম হাসপাতালে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করলে মাঝপথে মজনুর মুত্যু হয়।

পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুমন কুমার মোহন্ত মজনুর মৃত্যুর ঘটনা নিশ্চিত করে বলেন, ৫০ টাকা চাঁদার বিষয়টি সত্য নয়। সেখানে একটি চরের মালিকানা দাবি করে সাদদিন। সাদদিনের ওই চরের কাছে পাথর তুলতে গেলে মজনুকে সে বাধা দেয়। এক পর্যায়ে আঘাত করে। আঘাতের কারণে মজনুকে রংপুরে নিয়ে যাওয়ার পথে মজনুর মৃত্যু হয়। সাদদিন এবং তার স্ত্রীকে স্থানীয়রা আটকে রাখে। পরে পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে আনে। মামলা হলে,এজাহার মূলে তাদের আদালতে পাঠানো হবে।  

জানা যায়, মজনু দীর্ঘদিন থেকে পাটগ্রামের ধরলা নদী থেকে পাথর উত্তোলন করতেন। 

ফারুক আলম/সাজেদ 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়