ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

বিবস্ত্র করে নারী নির্যাতন: ইউপি সদস্যসহ ২ আসামি রিমান্ডে 

নোয়াখালী প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৪০, ৬ অক্টোবর ২০২০   আপডেট: ১৯:৪৪, ৬ অক্টোবর ২০২০
বিবস্ত্র করে নারী নির্যাতন: ইউপি সদস্যসহ ২ আসামি রিমান্ডে 

নোয়াখালীর বেগমগঞ্জে নারীকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় গ্রেপ্তার প্রধান আসামি বাদল ও স্থানীয় একলাশপুর ইউনিয়নের ইউপি সদস্য মোয়াজ্জেম হোসেন সোহাগকে রিমান্ডে পাঠিয়েছেন আদালত। আজ মঙ্গলবার বিকাল ৪টার দিকে আসামিদের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাশফিকুল হকের আদালত তাদের রিমান্ড মঞ্জুর করেন। 

জেলা পাবলিক প্রসিকিউটর (পিপি) গুলজার আহমেদ জুয়েল জানান, প্রধান আসামি বাদলকে আদালত নারী নির্যাতন মামলায় ৪ দিন ও পর্ণোগ্রাফি মামলায় তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন। অপর দিকে বাদীর ২২ ধারার জবানবন্দির ভিত্তিতে গ্রেপ্তার ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য মোয়াজ্জেম হোসেন সোহাগকে নারী নির্যাতন মামলায় দুদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।
 
তিনি আরও জানান, মামলার বাদীর স্বামী সাইফুল ইসলাম সুমন প্রত্যক্ষদর্শী স্বাক্ষী হিসেবে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন। 

প্রসঙ্গত, গত মাসের ২ তারিখ বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নের জয়কৃষ্ণপুরে স্থানীয় দেলোয়ার বাহিনীর ৭-৮ জন সদস্য ওই নারীকে তার ঘরে বিবস্ত্র করে শারীরিক নির্যাতন করে। যার ভিডিও ৪ অক্টোবর সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এ ঘটনায় ওই নারী বাদী হয়ে বেগমগঞ্জ থানায় নারী নির্যাতন দমন আইন ও ২০১২ সালের পর্ণোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দায়ের করেন।

মাওলা সুজন/সাজেদ 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়