ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

কোম্পানীগঞ্জে ব্যবসায়ী অপহরণ, আটক ৪

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২৩, ১১ অক্টোবর ২০২০   আপডেট: ২০:২৮, ১১ অক্টোবর ২০২০
কোম্পানীগঞ্জে ব্যবসায়ী অপহরণ, আটক ৪

নোয়াখালীর কোম্পানীগঞ্জে বসুরহাট বাজারের দীঘি মার্কেটের এক ক্ষুদ্র সুতা ব্যবসায়ীকে অপহরণের অভিযোগে চার অপহরণকারীকে আটক করেছে পুলিশ। কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.আরিফুল হক এ তথ্য নিশ্চিত করেন।  রোববার (১১ অক্টোবর) বেলা ৩টায় আটক আসামিদের আদালতে তোলা হলে তাদেরকে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন, বসুরহাট পৌসভার ৮নং ওয়ার্ডের অজি বাড়ির মৃত নাছের আহাম্মদের ছেলে মো. কামাল উদ্দিন (৩৫), গিয়াস উদ্দিনের ছেলে মো. আজিজুল হক ইমন (২০), আবদুস সোবহানের ছেলে আবদুল্লাহ আল মাহমুদ (২৪), বেলাল হোসেনের ছেলে তরিকুল ইসলাম পিয়াস (২০) ।
এর আগে শনিবার বিকালে উপজেলার বসুরহাট বাজারের দীঘি মার্কেটের ভাই ভাই সুতা স্টোরের মালিক মো. নজরুল ইসলাম সুজনকে (৪৫) তার দোকানের সামনে থেকে অপহরণ করা হয়।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আরিফুল হক এ তথ্য নিশ্চিত করে বলেন, লেনদেন সংক্রান্ত বিরোধের জের ধরে দেশীয় অস্ত্রসস্ত্রসহ অপহরণকারীদের ১০-১২ জনের একটি সংঘবদ্ধদল ওই ব্যবসায়ীকে অপহরণ করে। তারা একটি বাড়িতে আটক করে ব‌্যবসায়ীকে বেধড়ক মারধর করে। পরে পুলিশ মৌখিকভাবে অভিযোগ পেয়ে তাৎক্ষণিক অভিযান চালিয়ে শনিবার রাতেই চার অপহরণকারীকে আটক করে এবং অপহৃত ব্যবসায়ীকে বসুরহাট পৌরসভার ৮নং ওয়ার্ডের হামিদ আলী অজি বাড়ি থেকে উদ্ধার করে। 

ওসি মো. আরিফুর রহমান আরও জানান, অপহরণের ঘটনায় অপহৃত ব্যবসায়ীর স্ত্রী কোম্পানীগঞ্জ থানায় সাতজনের নাম দিয়ে এবং অজ্ঞাত আরও কয়েকজনকে আসামি করে একটি অপহরণ মামলা দায়ের করেন। পুলিশ পলাতক অন‌্য আসামিদের গ্রেপ্তারে জোর তৎপরতা চালাচ্ছে।

সুজন/সাজেদ 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়