ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

নোয়াখালীতে চাচিকে ধর্ষণ-নগ্ন ছবি ধারণ, যুবলীগ নেতা গ্রেপ্তার 

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫৪, ২১ অক্টোবর ২০২০   আপডেট: ১৮:১২, ২১ অক্টোবর ২০২০
নোয়াখালীতে চাচিকে ধর্ষণ-নগ্ন ছবি ধারণ, যুবলীগ নেতা গ্রেপ্তার 

নোয়াখালীর চাটখিলে বসতঘরে ঢুকে চাচিকে ধর্ষণের অভিযোগে এক যুবলীগ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (২১ অক্টোবর) ভুক্তভোগী গৃহবধূ (২৯) অভিযুক্ত শরীফের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে চাটখিল থানায় মামলা দায়ের করেন।

মজিবুর রহমান শরীফ (৩২) উপজেলার নোয়াখলা ইউনিয়নের ১নং ওয়ার্ডের ওয়াতির বাড়ির রফিকুল ইসলাম খোকনের ছেলে। সে নোয়াখলা ইউনিয়ন যুবলীগের সভাপতি।

চাটখিল থানার পরিদর্শক (তদন্ত) দুলাল মিয়া এ তথ‌্য নিশ্চিত করে জানান, নির্যাতিতা গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

মামলা ও ভুক্তভোগীর অভিযোগ সূত্রে জানা যায়, অভিযুক্ত শরীফ ওই নারীর দূর সম্পর্কের ভাসুরের ছেলে। বুধবার (২১ অক্টোবর) ভোর সাড়ে ৫ টার দিকে ওই গৃহবধূ তার নিজ ঘরে ঘুমিয়ে ছিলেন। শরীফ সুকৌশলে গৃহবধূর টিনশেড ঘরে প্রবেশ করে তাকে ধর্ষণ করে। সেসময় ওই নারীকে বিবস্ত্র করে ছবি তোলে ও ভিডিও ধারণ করে নিয়ে যায়।

চাটখিল থানার পরিদর্শক (তদন্ত) দুলাল মিয়া জানান, এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ভুক্তভোগী গৃহবধূ বাদী হয়ে চাটখিল থানায় মামলা করেছেন। মামলার আলোকে তাৎক্ষণিক অভিযান চালিয়ে অভিযুক্ত শরীফকে বিকাল ৩টার দিকে নোয়াখলা ইউনিয়নের ইয়াছিন বাজার থেকে গ্রেপ্তার করা হয়েছে।

তিনি আরও জানান, গৃহবধূ মামলায় উল্লেখ করেছেন ধর্ষণের সঙ্গে ফোনে তার নগ্ন ছবি ও ভিডিও ধারণ করে শরীফ। শরীফকে গ্রেপ্তার করা হয়েছে। তবে ওই ফোনটি এখনও উদ্ধার করা সম্ভব হয়নি। পুলিশ ফোনটি উদ্ধার করতে তাকে নিয়ে অভিযান পরিচালনা করবে। আগামীকাল তাকে আদালতে তোলা হবে। 

থানা সূত্রে জানা যায়, শরীফের বিরুদ্ধে ধর্ষণসহ থানায় ৮টি মামলা রয়েছে।

সুজন/সাজেদ 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়