ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

নোয়াখালীতে চাকরির প্রলোভন দেখিয়ে ধর্ষণ, গ্রেপ্তার এক

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৫৯, ২৩ অক্টোবর ২০২০   আপডেট: ০৮:৪৬, ২৩ অক্টোবর ২০২০
নোয়াখালীতে চাকরির প্রলোভন দেখিয়ে ধর্ষণ, গ্রেপ্তার এক

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুরে চাকরির প্রলোভন দেখিয়ে এক যুবতীকে (২৫) নয় মাস ধরে ধর্ষণের অভিযোগ এনে বাবা ও ছেলের বিরুদ্ধে মামলা হয়েছে। মামলার প্রধান আসামি সিরাজুল ইসলামকে (৬৫) গ্রেপ্তার করেছে পুলিশ।  

বৃহস্পতিবার (২২ অক্টোবর) রাতে বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান সিকদার গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি বলেন, বৃহস্পতিবার (২২ অক্টোবর) বিকেলে ওই যুবতী বেগমগঞ্জ থানায় মামলা করেন। মামলার অন্য আসামি হলেন সিরাজুল ইসলামের ছেলে মাহবুবুর রহমান (৩৫)। মামলায় যুবতী অভিযোগ করেন, সিরাজুল ইসলাম মেয়েটিকে চাকরি ও বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করেছেন। মেয়েটির কাছ থেকে অভিযোগ পেয়ে অভিযান চালিয়ে মামলার প্রধান আসামি সিরাজুলকে গ্রেপ্তার করা হয়েছে। তার ছেলেকেও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

পুলিশ সূত্রে জানা গেছে, বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পৌরসভার আমানতপুর মহল্লার বাসিন্দা মোহাম্মদ উল্যাহর (মৃত) ছেলে সিরাজুল ওই যুবতীকে চাকরি দেওয়ার কথা ও বিয়ের প্রলোভন দেখিয়ে আট থেকে নয় ধরে মাস ধরে নোয়াখালী এবং ঢাকার বিভিন্ন হোটেলে নিয়ে স্ত্রী পরিচয়ে একাধিকবার ধর্ষণ করে। এ অবস্থা দীর্ঘদিন চলতে থাকলেও তাকে কোনো চাকরি দেননি। বিয়েও করেননি। বিয়ের জন্য চাপ দিলে সিরাজুল নানা অজুহাত দেখাতেন।

 

সুজন/আমিনুল/সাইফ

আরো পড়ুন  



সর্বশেষ