RisingBD Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ২৪ নভেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১০ ১৪২৭ ||  ০৭ রবিউস সানি ১৪৪২

গৃহবধূকে পুড়িয়ে হত্যার অভিযোগ

টাঙ্গাইল সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:১৩, ৩১ অক্টোবর ২০২০   আপডেট: ২২:০৬, ৩১ অক্টোবর ২০২০
গৃহবধূকে পুড়িয়ে হত্যার অভিযোগ

টাঙ্গাইলের নাগরপুর উপজেলার মিরকুটিয়া গ্রামে রোজিনা আক্তার (২১) নামের এক গৃহবধূকে পুড়িয়ে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামী মো. জয়নাল আবেদিন বাবুর (৩০) বিরুদ্ধে। পুলিশ শনিবার (৩১ অক্টোবর) দুপুরে বাবুকে আটক করেছে।

নাগরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) সিরাজুল ইসলাম এ তথ‌্য নিশ্চিত করেছেন।

রোজিনা আক্তার একই উপজেলার কোকাদাইর গ্রামের মৃত মজের আলীর মেয়ে।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্র জানিয়েছে, শুক্রবার রাতে স্বামীর বাড়িতে আগুনে দগ্ধ হন রোজিনা আক্তার। ওই রাতেই তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার (৩১ অক্টোবর) সকালে শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসা জন্য তাকে ঢাকায় রেফার করা হয়। সেখানে নেওয়ার পথে সকাল সাড়ে ১১টায় তার মৃত্যু হয়।

রোজিনা আক্তারের বড় বোন হুনুফা আক্তার জানান, প্রায় চার বছর আগে মিরকুটিয়া গ্রামের নশের আলীর ছেলে জয়নাল আবেদিন বাবুর সঙ্গে তার বোনের বিয়ে হয়। এর পর থেকেই বারবার যৌতুকের জন্য চাপ দিতে থাকে বাবুর পরিবার।

রোজিনাকে পুড়িয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেছেন তার বড় বোন।

এসআই সিরাজুল ইসলাম বলেন, ‘আমি ঘটনাস্থলে গিয়েছিলাম। ওই এলাকার লোকজনের সঙ্গে কথা বলে জানতে পেরেছি, ওই গৃহবধূকে আগুনে পুড়িয়ে হত্যা করা হয়েছে।’

নাগরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলম চাঁদ জানিয়েছেন, রোজিনার লাশের ময়নাতদন্ত করা হয়েছে। প্রতিবেদন পাওয়ার পর আসল রহস্য বোঝা যাবে। তবে এ বিষয়ে এখন পর্যন্ত কেউ লিখিত অভিযোগ দেননি। অভিযোগ পেলে আইনি পদক্ষেপ নেওয়া হবে।

কাওছার/রফিক

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়