ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

সিলেটের ১৫ হাসপাতাল লাইসেন্স নবায়ন করেনি

নিজস্ব প্রতিবেদক, সিলেট || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০৬, ১৩ নভেম্বর ২০২০   আপডেট: ১৮:১৮, ১৩ নভেম্বর ২০২০
সিলেটের ১৫ হাসপাতাল লাইসেন্স নবায়ন করেনি

স্বাস্থ্য মন্ত্রণালয়ের টাস্কফোর্সের বেধে দেওয়া সময়ের মধ্যে লাইসেন্স নবায়নের আবেদন না করা সিলেটের ১৫ হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার চিহ্নিত করেছে স্বাস্থ্য বিভাগ।

গত ৮ নভেম্বর স্বাস্থ্য বিভাগ সিলেটের পরিচালক সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কারণ দর্শানোর নোটিশে এ সব প্রতিষ্ঠানকে ১৫ দিনের সময় বেধে দেওয়া হয়েছে। এ সময়ের মধ্যে অনলাইনে নতুন লাইসেন্স/লাইসেন্স নবায়নের জন্য জন্য রেজিস্ট্রেশন করে দপ্তরকে অবহিত করতে অনুরোধ করা হয়েছে। অন্যথায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

১৫টি প্রতিষ্ঠান হলো- রয়েল হসপিটাল এন্ড রিসার্চ সেন্টার; কাজী ইলিয়াস মহানগর হাসপাতাল, দরগাগেইট; আয়েশা মেডিকেয়ার, লামাবাজার; লাইফ কেয়ার পলিক্লিনিক, দরগাগেইট; বিএভিএস হাসপাতাল, পাঠানটুলা; গ্রামীণ হাসপাতাল, দক্ষিণ কাজলশাহ; মেডিচেক প্যাথলজি সেন্টার, ওসমানী মেডিকেল রোড; সিলেট সিটি ডেন্টাল এক্সরে, ওসমানী মেডিকেল রোড; পারফেক্ট ডিজিটাল ল্যাব, স্টেডিয়াম মার্কেট; সেবা ডায়াগনস্টিক সেন্টার, স্টেডিয়াম মার্কেট; সিলেট ডিজিটাল ডেন্টাল এক্সরে, রিকাবীবাজার; মেডিল্যাব সার্ভিসেস,  আধুনিক ডায়াগনস্টিক সেন্টার, স্টেডিয়াম মার্কেট; অ্যাপোলো ডায়াগনস্টিক সেন্টার, স্টেডিয়াম মার্কেট; মেরী স্টোপস ক্লিনিক, দর্শনদেউড়ী ও গ্রীণ লাইফ ব্ল্যাড ব্যাংক, মধুশহীদ।

স্বাস্থ্য বিভাগ সিলেটের সহকারী পরিচালক ডা. আনিসুর রহমান বলেন, প্রাথমিকভাবে ১৫টি প্রতিষ্ঠান চিহ্নিত করে নোটিশ পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, সিলেটে অবৈধ ডায়াগনস্টিক সেন্টারের তালিকা বের করতে সিলেট সিটি কর্পোরেশন, প্রাইভেট মেডিকেল ও ডায়াগনস্টিক সেন্টার ওনার্স অ্যাসোসিয়েশনের সঙ্গে স্বাস্থ্য বিভাগের বৈঠক হয়েছে। শিগগিরই এই তালিকা প্রকাশ করা হবে বলে জানান তিনি। 

নোমান/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়