ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ঝোপ থেকে ভেসে আসছিল শিশুটির কান্নার আওয়াজ

মাইনুদ্দীন রুবেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৩৩, ৩০ নভেম্বর ২০২০   আপডেট: ১০:২০, ৩০ নভেম্বর ২০২০
ঝোপ থেকে ভেসে আসছিল শিশুটির কান্নার আওয়াজ

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বাসুদেব এলাকার রাস্তা। সন্ধ্যায় ওই পথে যাচ্ছিলেন পারভীন আক্তারসহ কয়েকজন। এ সময় তারা শুনতে পেলেন শিশুর কান্নার আওয়াজ। ভেসে আসছিল রাস্তার পাশের ঝোপ থেকে। 

এগিয়ে দেখেন ঝোপের মধ্যে হাত পা ছুড়ে কাঁদছে। ৪-৫ মাস বয়সী একটি শিশু। তারা খবর দিলে পুলিশ এসে শিশুটিকে উদ্ধার করে।

রোববার রাতে শিশুটিকে উদ্ধার করেন ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার এসআই মিজানুর রহমান ও এসআই জয়নাল। তবে শিশুটির পরিচয় এখনো অজ্ঞাত।

এস আই মিজানুর রহমান বলেন, সন্ধ্যা ৭টার সময় উপজেলার বাসুদেব ইউনিয়নের দুবলা গ্রামের রাস্তার পাশের ঝোপ থেকে শিশুটি কান্না করলে পারভীন আক্তার নামের এক নারী শুনতে পায়। পরে পুলিশকে খবর দিলে শিশুটিকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের শিশু বিভাগে ভর্তি করানো হয়।

হাসপাতালের তত্ত্বাবধায়ক ড. শওকত হোসেন বলেন, শিশুটিকে হাসপাতালের শিশু বিভাগে নিবিড় পর্যবেক্ষণে চিকিৎসা দেওয়া হচ্ছে। তবে এখনও শিশুটির কোনও পরিচয় পাওয়া যায়নি। শিশুটিকে গাইনি ও শিশু কনসালটেন্ট ট্রিটমেন্ট করছে। তবে আরও পরীক্ষা-নিরীক্ষার পর শিশুটির অবস্থা বোঝা যাবে।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম শিশু উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, যেহেতু শিশুটি অজ্ঞাত, ওই শিশুর সন্ধান পাওয়া পারভীন আক্তারের তত্ত্বাবধানে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। হাসপাতাল ও পুলিশের সহযোগিতায় শিশুটির খেয়াল রাখা হচ্ছে।  শিশুটির পরিবারের খবর পাওয়া গেলে পরবর্তীতে হস্তান্তর করা হবে৷

ব্রাহ্মণবাড়িয়া/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়