RisingBD Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ২৬ জানুয়ারি ২০২১ ||  মাঘ ১২ ১৪২৭ ||  ১০ জমাদিউস সানি ১৪৪২

সাবেক স্ত্রীর মুখে এসিড নিক্ষেপ, স্বামী  আটক

সাভার প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০০, ৩ ডিসেম্বর ২০২০   আপডেট: ১৩:০৬, ৩ ডিসেম্বর ২০২০
সাবেক স্ত্রীর মুখে এসিড নিক্ষেপ, স্বামী  আটক

আটক রঞ্জু মিয়া

সাভারের আশুলিয়ায় পোশাক কারখানা থেকে ফেরার পথে দোলনা আক্তার রিমা (১৮) নামের এক শ্রমিককে এসিড ছুড়ে মুখ ঝলসে দিয়েছে সাবেক স্বামী। এঘটনায় অভিযুক্ত রঞ্জু মিয়াকে (২৪) পুলিশ আটক করেছে।

বুধবার (২ ডিসেম্বর) রাত ১০টার দিকে আশুলিয়ার জামগড়ায় এলাকায় এই ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ইকবাল হোসেন।

ভুক্তভোগী নারী রিমা জামালপুর জেলার মেলান্দহ থানার বাসিন্দা। তিনি আশুলিয়ায় দি ড্রেস অ‌্যান্ড দি আইডিয়াস নামের একটি পোশাক কারখানায় চাকরি করেন।

আটক সাবেক স্বামী রঞ্জু মিয়া একই এলাকার বাসিন্দা। নিজেদের পছন্দেই গত দুই বছর অগে রঞ্জু ও রিমা বিয়ে করেছিলেন। পরে গত ৩ মাস আগে তাদের ডির্ভোস হয়।

এসআই ইকবাল হোসেন জানান, রিমা নামে সেই নারী কর্মস্থল থেকে কাজ শেষে বাড়ি ফিরছিলেন। এসময় জামগড়ায় এক সড়কে ওঁৎ পেতে থাকা রঞ্জু তার মুখ উদ্দেশ্য করে এসিড ছুড়ে দেয়। এসময় স্থানীয়রা ঝলসে যাওয়া রিমাকে উদ্ধার করে প্রথমে আশুলিয়ার নারী ও শিশু হাসপাতালে নিয়ে যায়। পরে তারা উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক‌্যাল কলেজ হাসপাতালে পাঠায়। এছাড়া রঞ্জুকে গণধোলাই দিয়ে থানা পুলিশে সোর্পাদ করে।

এসআই ইকবাল হোসেন আরও জানান, ওই তরুণীকে উদ্ধার করে চিকিৎসার জন্য ঢাকা মেডিক‌্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তার চোখ, মুখ ও বুক পর্যন্ত এসিডে ঝলসে গেছে। আটকের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সাব্বির/বুলাকী

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়