RisingBD Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৮ জানুয়ারি ২০২১ ||  মাঘ ১৪ ১৪২৭ ||  ১২ জমাদিউস সানি ১৪৪২

খৎনা অনুষ্ঠানে নৃত্য শিল্পীকে গণধর্ষণ, গ্রেপ্তার ১

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২৪, ৪ ডিসেম্বর ২০২০   আপডেট: ২০:২৭, ৪ ডিসেম্বর ২০২০
খৎনা অনুষ্ঠানে নৃত্য শিল্পীকে গণধর্ষণ, গ্রেপ্তার ১

নারায়ণগঞ্জে ফতুল্লার ধর্মগঞ্জে সুন্নতে খৎনা অনুষ্ঠানে নৃত্য শিল্পীকে আকটে রেখে গণধর্ষণের অভিযোগ উঠেছে। পরে ৯৯৯ নম্বরে কল পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ধর্ষণের শিকার নৃত্য শিল্পীকে উদ্ধার করে।

এ ঘটনায় ফজলে রাব্বি (২৫) নামে এক ধর্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। তবে পালিয়ে গেছে অপর অভিযুক্ত কামরুল।

গতকাল বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) রাত সাড়ে বারোটায় ফতুল্লার ধর্মগঞ্জ ডালডা কলোনী এলাকায় এ ঘটনা ঘটে।

শুক্রবার (৪ ডিসেম্বর) ওই নৃত্য শিল্পী বাদি হয়ে গ্রেপ্তারকৃত ফজলে রাব্বি ও ধর্মগঞ্জ ডালডা কলোনীর মৃত আহসান উল্লার ছেলে কামরুলকে (২৩) আসামি করে ফতুল্লা মডেল থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন।

মামলার অভিযোগে জানা যায়, ওই নৃত‌্যশিল্পী একটি পোষাক কারখানায় কাজ করার পাশাপশি বিভিন্ন অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করেন। বৃহস্পতিবার রাতে ড্যান্স মাস্টার শরিফের আমন্ত্রণে পঞ্চবটিস্থ ধর্মগঞ্জ ডালঢা কলোনিতে রাসেল নামের এক ব্যক্তির বাড়িতে সুন্নতে খৎনা অনুষ্ঠানে বান্ধবীসহ নৃত্য পরিবেশন করতে যান তিনি।

নৃত্য পরিবেশনের এক পর্যায়ে রাব্বি ও কামরুল তাকে কৌশলে পার্শ্ববর্তী একটি ঘরে নিয়ে ধর্ষণ করে। এ পরিস্থিতে তার বান্ধবী ৯৯৯ নম্বরে ফোন করে বিষয়টি পুলিশকে জানায়। 

ফোন পেয়ে ফতুল্লা থানা পুলিশ ঘটনাস্থলে অভিযান চালিয়ে ওই নৃত্য শিল্পীকে উদ্ধারসহ ধর্ষক রাব্বিকে গ্রেপ্তার করে। তবে ঘটস্থলে পুলিশ পৌঁছার আগেই পালিয়ে যায় কামরুল।

ফতুল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন রাইজিংবিডিকে জানান, নির্যাতনের শিকার ওই নৃত্যশিল্পী বাদি হয়ে একটি মামলা দায়ের করেছেন। ঘটনার খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে অভিযুক্ত রাব্বিকে গ্রেপ্তার করে। পালিয়ে যাওয়া অপর আসামি কামরুলকেও গ্রেপ্তারের চেষ্টা করছে পুলিশ।

রাকিব/সনি

সর্বশেষ

পাঠকপ্রিয়