ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

পাবনায় জমি নিয়ে সংঘর্ষে নিহত ১

পাবনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৪৫, ১৯ ডিসেম্বর ২০২০  
পাবনায় জমি নিয়ে সংঘর্ষে নিহত ১

জমি নিয়ে বিরোধের জের ধরে পাবনার ফরিদপুর উপজেলায় দুইপক্ষের সংঘর্ষে আনোয়ার হোসেন খোকন (৪৭) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় চারজন আহত হয়েছেন।

শনিবার (১৯ ডিসেম্বর) বিকেল ৫টার দিকে উপজেলার পুঙ্গলী ইউনিয়নের বায়রাপাড়া গ্রামে সংঘর্ষ হয়। নিহত খোকন বায়রাপাড়া গ্রামের মৃত তোফাজ্জল হোসেনের ছেলে। 

আহতরা হলেন, আব্দুল আলীম (৪৬), টোকন হোসেন (৩০), আলম হোসেন (৩০) ও আলাল উদ্দিন (৩৩)। তাদের মধ্যে আলীমকে গুরুতর অবস্থায় পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় বাসিন্দা ও আহতদের সঙ্গে কথা বলে জানা গেছে, জমিজমা নিয়ে বায়রাপাড়া গ্রামের আনোয়ার হোসেন খোকনের সঙ্গে তার চাচাত ভাই আব্দুল আলীমের বিরোধ চলছিল। শনিবার বিকেলে জমির সীমানা নির্ধারণ নিয়ে আলীম ও খোকনের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে দুইপক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। সংঘর্ষে খোকন ও আলীমসহ দুইপক্ষের পাঁচজন আহত হয়। তাদের উদ্ধার করে ফরিদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক খোকনকে মৃত ঘোষণা করেন। 

ফরিদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদ রানা বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। হাতুড়ির আঘাতে খোকনের মৃত্যু হয়েছে। মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা। 
 

শাহীন/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়