ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

জয়পুরহাটে ২ যুবক উদ্ধার, অপহরণকারী আটক 

জয়পুরহাট প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫৫, ৩১ ডিসেম্বর ২০২০  
জয়পুরহাটে ২ যুবক উদ্ধার, অপহরণকারী আটক 

জয়পুরহাট সদর উপজেলার ভিটি গ্রামে একটি দুর্গম জঙ্গলের মধ্যে অভিযান চালিয়ে অপহরণকারী চক্রের এক সদস্যকে আটক  করেছে র‌্যাব ক্যাম্প সদস্যরা। এসময় অপহৃত দুই যুবককে আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে। 

বৃহস্পতিবার  (৩১ ডিসেম্বর) সকালে  বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৫ এর জয়পুরহাট কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার এম এম মোহাইমেনুর রশিদ।

এর আগে বুধবার (৩০ ডিসেম্বর)  দিবাগত মধ্যরাতে অপহৃত দুই যুবককে উদ্ধারসহ অপহরণ চক্রের এক সদস্যকে আটক করা হয়।

উদ্ধার হওয়া যুবকরা হলেন— একই উপজেলার চকদাদরা গ্রামের উপরচক পাড়ার মহসিন আলীর ছেলে ইয়ানুর হোসেন ওরফে সম্পদ (২০) ও পেচুলিয়া গ্রামের ওয়াজ উদ্দিনের ছেলে তারাজুল ইসলাম (২৮)।

আটক শাহীনুর রহমান (২৪) একই উপজেলার ভিটি মণ্ডলপাড়া গ্রামের দুলু মিয়ার ছেলে।

অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার এম এম মোহাইমেনুর রশিদ জানান, অপহরণকারী চক্রের সদস্যরা ওই দুই যুবককে ফুসলিয়ে জয়পুরহাট সদর উপজেলার ভিটিপাড়া এলাকার ওই গোপন স্থানে অপহরণ করে নিয়ে যান। পরে যুবকদের আটকে রেখে তাদের ওপর শারীরিক ও মানসিক নির্যাতন চালিয়ে অভিভাবকদের কাছ থেকে এক লাখ টাকা মুক্তিপণ দাবি করে।

এমন অভিযোগ পেয়ে গোপন সংবাদের ভিত্তিতে তথ্য-প্রযুক্তির সহায়তায় অপহৃত সম্পদ ও তারাজুলকে আহত অবস্থায় উদ্ধার করা হয়। এসময় অপহকারী চক্রের সদস্য শাহীনুরকে আটক করা হলেও তার সহযোগীরা পালিয়ে যায়। পরে আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে পরিবারের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

আটক শাহীনুরকে জয়পুরহাট সদর থানায় সদর থানায় সোপর্দসহ মামলার প্রস্তুতি প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান অধিনায়ক এম এম মোহাইমেনুর রশিদ।  

শামীম/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়