RisingBD Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ২৭ ফেব্রুয়ারি ২০২১ ||  ফাল্গুন ১৪ ১৪২৭ ||  ১৪ রজব ১৪৪২

নির্বাচনে যেই জিতুক, দায়িত্ব বুঝিয়ে দিয়ে চলে যাবো: কাদের মির্জা

নোয়াখালী প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৬, ১৬ জানুয়ারি ২০২১   আপডেট: ১৮:৩৪, ১৬ জানুয়ারি ২০২১
নির্বাচনে যেই জিতুক, দায়িত্ব বুঝিয়ে দিয়ে চলে যাবো: কাদের মির্জা

নোয়াখালী কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌর নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আবদুল কাদের মির্জা বলেছেন, নির্বাচনে যেই জিতুক, দায়িত্ব বুঝিয়ে দিয়ে চলে যাবো।

শনিবার (১৬ জানুয়ারি) সকাল ৮টার দিকে বসুরহাট পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের উদয়ন প্রি-ক্যাডেট একাডেমিতে নিজের ভোট দিয়ে তিনি একথা বলেন।

আলোচিত মেয়র প্রার্থী আবদুল কাদের মির্জা, ওবায়দুল কাদেরের ছোট ভাই।

ভোট দিয়ে কেন্দ্রের বাইরে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরে আবদুল কাদের মির্জা বলেন, ‘আমি চাই একটি অবাধ ও সুষ্ঠু নির্বাচন। নির্বচনে যেই জিতুক স্বাগত জানাবো। দায়িত্ব বুঝিয়ে দিয়ে চলে যাবো। তবে সে নির্বাচন হতে হবে জনগণের সত্যিকারের ভোটের প্রতিফলন।

এসময় ভোট দিতে কেউ বাঁধাগ্রস্ত হলে কেন্দ্রের দায়িত্বরত অফিসারকে অথবা আইন শৃঙ্খলা বাহিনীকে জানাতে তিনি অনুরোধ করেন।

নিজের জয়ের বিষয়ে আবদুল কাদের মির্জা বলেন, ‘প্রধানমন্ত্রীর ও মন্ত্রী ওবায়দুল কাদেরের সহযোগিতায় গত দুই মেয়াদে এ পৌরসভার যে উন্নয়নমূলক কাজ করেছি তাতে আমি জয়ের ব‌্যাপারে আশাবাদী। এলাকার যে কাজগুলো বাকী আছে জনগণের সমর্থন পেলে তা সম্পূর্ণ করবো। আর আমি যদি না জয়ী হই, তবে যে আসবে তার প্রতি উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার অনুরোধ থাকবে।

নির্বাচনে দায়িত্বরতদের প্রতি অনুরোধ জানিয়ে আবদুল কাদের মির্জা বলেন, ‘ভোটারদের মতের প্রকাশ ঘটনোর সুযোগ সৃষ্টি করে দেন।  কাউকে অন্যায় ও অনিয়মের সুযোগ দেবেন না। যে অন‌্যায় করতে আসবে,যে দলেরই হোক, তাকে আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি।’

এরপর তিনি বিভিন্ন কেন্দ্র ঘুরে দেখেন এবং সকল প্রার্থীদের এজেন্ট আছে কিনা তা নিশ্চিত করেন।

সুজন/বুলাকী

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়