Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ০৪ মার্চ ২০২১ ||  ফাল্গুন ১৯ ১৪২৭ ||  ১৯ রজব ১৪৪২

খুলনায় রেললাইনে ট্রলি চাপায় চালক নিহত

বাগেরহাট প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২৮, ২৩ জানুয়ারি ২০২১   আপডেট: ২০:২৯, ২৩ জানুয়ারি ২০২১
খুলনায় রেললাইনে ট্রলি চাপায় চালক নিহত

খুলনার মোংলা উপজেলার দিগরাজে নির্মানাধীণ রেললাইনে কাজ করা অবস্থায় হাইড্রোলিক ট্রলির চাপায় আব্দুল্লাহ সরকার (২৪) নামে এক ট্রলিচালক নিহত হয়েছেন।

শনিবার (২৩ জানুয়ারি) বিকেল সাড়ে ৫টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

মোংলা ইপিজেড ফায়ার সার্ভিস স্টেশনের সিনিয়র স্টেশন কর্মকর্তা জাহাঙ্গীর আহমেদ বলেন, পাথর ভর্তি ট্রলি নিয়ে ইঞ্জিনের সামনের দিক উঁচু করে আনলোড করছিলেন আব্দুল্লাহ। কিন্তু হাইড্রোলিকে সমস্যা হয়ে ইঞ্জিন নিচে নামছিল না। আব্দুল্লাহ ট্রলির নিচে ঢুকে টান দিচ্ছিলেন। এসময় হঠাৎ করে ট্রলি পড়ে আব্দুল্লাহ গুরুতর আহত হন। পরে আহত অবস্থায় আব্দুল্লাহকে উদ্ধার করে মোংলা বন্দর কর্তৃপক্ষের হাসপাতালে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন।

মোংলা বন্দর হাসপাতাতেল চিফ মেডি‌ক‌্যাল অফিসার ডা. আব্দুল হামিদ বলেন, শ্রমিক আব্দুল্লাহকে মৃত অবস্থায় ফায়ার সার্ভিসের লোকেরা নিয়ে এসেছিল। তার মাথা, বুক ও মুখমণ্ডল থেতলানো ছিল।

মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ইকবাল বাহার চৌধুরী বলেন, রেলওয়ে কর্তৃপক্ষ ও  আব্দুল্লাহর পরিবারের সাথে কথা বলে মরদেহের ব্যবস্থা করা হবে।

যশোরের বাঘার উপজেলার নারকেলবাড়ীয়া গ্রামের মো. রাবান্নি সরকারের ছেলে আব্দুল্লাহ। খুলনা-মোংলা নির্মানাধীন রেললাইনে ভারতীয় ঠিকাদারি প্রতিষ্ঠান ইরকনের সাব এজেন্সির ট্রলিচালক হিসেবে কাজ করতেন।
 

বাগেরহাট/টুটুল/এসএন 

সর্বশেষ

পাঠকপ্রিয়