ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সিরাজগঞ্জে পৌর আ.লীগ নেতার বাড়িতে বোমা নিক্ষেপ

সিরাজগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৩১, ২৫ জানুয়ারি ২০২১  
সিরাজগঞ্জে পৌর আ.লীগ নেতার বাড়িতে বোমা নিক্ষেপ

সিরাজগঞ্জে পৌর আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক নজরুল ইসলাম হাশেমের বাড়িতে বোমা নিক্ষেপের অভিযোগ উঠেছে নবনির্বাচিত কাউন্সিলর জাহাঙ্গীর হোসেন ভুট্ট গংয়ের বিরুদ্ধে। 

এ ঘটনায় সোমবার (২৫ জানুয়ারি) দুপুরে ৬ জনের নাম উল্লেখ্য করে সদর থানায় লিখিত অভিযোগ করেছেন নজরুল ইসলাম হাশেম। 
এর আগে গত (২৪ জানুয়ারি) রোববার রাত সাড়ে ১১টার দিকে পৌর এলাকার হোসেনপুর দক্ষিণপাড়ায় এ ঘটনা ঘটে। রাতেই পুলিশ ঘটনাস্থল পরির্দশন করে বোমার আলামত উদ্ধার করে।

অভিযুক্তরা হলো- পৌর এলাকার চর মালশাপাড়া গ্রামের মৃত চান্দালী শেখের ছেলে ১৩ নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিল মো. জাহাঙ্গীর আলম ভুট্ট (৫০), মো. বাবু শেখ (৩৬), মো. মুরাদ শেখ (২৭), মো. শামসুল হক হুকুর ছেলে কবুতর খোকন (৫০), মৃত আজিজের ছেলে মো. ইমরান (২৮) ও মৃত মকবুল হোসেনের ছেলে মো. সাগর (৫০)।

এ বিষয়ে পৌর আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক নজরুল ইসলাম হাশেম বলেন, ‘পৌর নির্বাচনকে কেন্দ্র করে আমার লোকজনদের হত্যার উদ্দেশ্যে মারপিট করে আহত করেছে। আমাকে প্রাণনাশের হুমকি দিলে আমি বাদি হয়ে সদর থানায় একটি মামলা দায়ের করি। যার মামলা নং-১৩, তারিখ ১১/০১/২০২১।’ 

তিনি আরও বলেন, ‘‘এরই ধারাবাহিকতায় গত রোববার রাত ১১টার দিকে ৫/৬জন মিলে আমার বাড়ির তৃতীয় তলার জানালা লক্ষ‌্য করে দুটি বোমা নিক্ষেপ করে। 

‘বোমা দুটি জানালা না লেগে দেয়ালে লেগে বিকট শব্দে বিস্ফোরিত হয়। এসময় আমি টর্চ লাইটের আলোতে ঐ আসামিদের দেখতে পাই। এসময় আশপাশের লোকজন এগিয়ে এলে জাহাঙ্গীর হোসেন ভুট্ট গং পালিয়ে যায়।” 

সিরাজগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দিন ফারুকী জানান, বোমা নিক্ষেপের ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেছে। সেখান থেকে বোমা বিস্ফোরণের আলামত সংগ্রহ করা হয়েছে। এ ঘটনায় নজরুল ইসলাম হাশেম বাদী হয়ে একটি এজাহার দায়ের করেছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

অদিত্য রাসেল/সনি

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়