ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

সিলেটে ওয়ালটনের ডেভেলপমেন্ট ওয়ার্কশপ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, সিলেট || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২১, ১৬ ফেব্রুয়ারি ২০২১  
সিলেটে ওয়ালটনের ডেভেলপমেন্ট ওয়ার্কশপ অনুষ্ঠিত

দেশের ইলেকট্রনিক্স জায়ান্ট ওয়ালটনের ‘সমিতি, হায়ার এন্ড ডিলার ডেভেলপমেন্ট’ শিরোনামে সিলেটে প্লাজায় এসব বিভাগের দায়িত্বপ্রাপ্তদের নিয়ে ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) নগরের দরগাহ গেইট এলাকায় অভিজাত একটি হোটেলের হলরুমে দিনব্যাপী অনুষ্ঠিত এ ওয়ার্কশপ যৌথভাবে আয়োজন করে ওয়ালটনের সিলেট সাউথ ও সিলেট নর্থ এরিয়া।

ওয়ালটন প্লাজা সেলস অ্যান্ড ডেভেলপমেন্ট (পিএসডি-৬) এর ক্রেডিট সেকশন হেড হুমায়ুন কবির খান হিমু’র সঞ্চালনায় ওয়ার্কশপে প্রধান অতিথি ছিলেন- প্লাজা সেলস অ্যান্ড ডেভেলপমেন্ট বিভাগের হেড অব ক্রেডিট কামরুজ্জামান খান।

অনলাইনে যুক্ত হয়ে বক্তব্য দেন-ওয়ালটনের ডিএমডি ইভা রিজওয়ানা এবং প্লাজা সেলস অ্যান্ড ডেভেলপমেন্ট বিভাগের নির্বাহী পরিচালক মোহাম্মদ রায়হান।

বিশেষ অতিথি ছিলেন-পিএসডি-৬ এর ডিভিশনাল হেড ইমরোজ হায়দার খান, প্লাজা সেলস অ্যান্ড ডেভেলপমেন্ট বিভাগের অপারেটিভ ডিরেক্টর মাহমুদুর রহমান খান, ডিলার এন্ড হায়ার মনিটর সাহাদেব কুমার মন্ডল।

ওয়ার্কশপে টার্গেট অর্জনের জন্য প্রতিটি প্লাজাকে নিজ নিজ মার্কেট সম্পর্কে পূর্ণাঙ্গ তথ্য প্রতিনিয়ত আপডেট রাখতে বলা হয়। একইসঙ্গে মানুষের কাছে সহজে ওয়ালটন পণ্য পৌঁছে দেওয়ার জন্য গ্রুপভিত্তিক ক্রেতা, ডিলার পয়েন্ট তৈরি এবং হায়ার তথা কিস্তিতে পণ্য ক্রয়ে আগ্রহী করে তোলার পরামর্শও দেওয়া হয়।

ওয়ার্কশপে সিলেট নর্থ এরিয়া ম্যানেজার মো. দেলোয়ার হোসেন, ক্রেডিট ম্যানেজার মোহাম্মদ কামরুল হাসান, সাউথ এরিয়া ম্যানেজার সুমন রায় চৌধুরী, ক্রেডিট ম্যানেজার নূর মোহাম্মদ রিয়াদ সহ সিলেট নর্থ এরিয়ার সবকটি প্লাজার ১২৫ জন হায়ার এন্ড ডিলার এসাইন পার্সন এবং ছয় জন প্লাজা ব্যবস্থাপক অংশ নেন।

নোমান/সনি

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়