Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ২১ জুন ২০২১ ||  আষাঢ় ৯ ১৪২৮ ||  ০৯ জিলক্বদ ১৪৪২

বঙ্গবন্ধুর সমাধিতে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা

গোপালগঞ্জ প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৩০, ২১ ফেব্রুয়ারি ২০২১  
বঙ্গবন্ধুর সমাধিতে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা

মহান শহীদ ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবসে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি ও শহীদ মিনারে শ্রদ্ধা জানিয়েছেন সর্বস্তরের মানুষ।

দিবসের প্রথম প্রহর রাত ১২টা এক মিনিটে পৌর পার্কের শহীদ মিনারে প্রথমে জেলা প্রশাসক শাহিদা সুলতানা ও পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা ফুল দিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধা জানান।

অপরদিকে, একই সময়ে টুঙ্গিপাড়ায় জাতির জনকের সামাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানায় উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগসহ বিভিন্ন সংগঠন। 

মুক্তিযোদ্ধা কমান্ড, জেলা পরিষদ, আওয়ামী লীগ, গোপালগঞ্জ পৌরসভা, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামী লীগ, গণপূর্ত বিভাগ, গোপালগঞ্জ পৌরসভা, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, সাহেরা খাতুন মেডি‌ক‌্যাল কলেজ, আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ, কেন্দ্রীয় সার্বজনীন কালীবাড়ীসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠন ও শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে ফুল দিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধা জানানো হয়। 

এছাড়া, টুঙ্গিপাড়ায় শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন করে উপজেলা পরিষদ ও প্রশাসন, উপজেলা আওয়ামী লীগ, টুঙ্গিপাড়া পৌরসভা, বাংলাদেশ পুলিশ টুঙ্গিপাড়া থানা, ট্যুরিস্ট পুলিশ টুঙ্গিপাড়া জোন, মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা কৃষক লীগ, পৌর কৃষক লীগ, যুবলীগ, শ্রমিক লীগ, নির্মাণ শ্রমিক লীগ, মহিলা আওয়ামী লীগ, উপজেলা ছাত্রলীগ পৌর ছাত্রলীগ, মৎস্যজীবী লীগ উপজেলা শাখা, মৎস্যজীবী লীগ পৌর শাখা।

আন্তর্জাতিক মাতৃভাষা উপলক্ষে শহীদ মিনারের পাশে বিভিন্ন গাছে বাংলা বর্ণমালা দিয়ে সাজানো হয়। জেলার সরকারি-অধা সরকারি, শিক্ষা প্রতিষ্ঠানে জাতীয় পতাকা অর্ধনিমিত রাখা হয়। এ দিবস উপলক্ষে শহীদ মিনার চত্ত্বরে নেওয়া হয় কঠোর নিরাপত্তা ব্যবস্থা। 

বাদল সাহা/ইভা 

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়