ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

চট্টগ্রামের আ.লীগ নেতা সাদেকুন নূর আর নেই, তথ্যমন্ত্রীর শোক

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৫, ২১ ফেব্রুয়ারি ২০২১  
চট্টগ্রামের আ.লীগ নেতা সাদেকুন নূর আর নেই, তথ্যমন্ত্রীর শোক

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও প্রবীণ রাজনীতিক সাদেকুন নূর সিকদার (৮০) ইন্তেকাল করেছেন (ইন্নানিল্লাহি....রাজিউন)।

তিনি শনিবার (২০ ফেব্রুয়ারি) রাত ১১টা ১৫ মিনিটে চট্টগ্রাম নগরীর পার্কভিউ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। তিনি দুরারোগ্য ব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়ে কয়েকমাস ধরে চিকিৎসাধীন ছিলেন।

রাজনীতিক ও সমাজ হিতৈষি সাদেকুন নুর সিকদার রাঙ্গুনিয়া মহিলা কলেজের অন্যতম প্রতিষ্ঠাতা, উপজেলা বিআরডিবি’র সাবেক চেয়ারম্যান ও রাঙ্গুনিয়ার চন্দ্রঘোনা তৈয়বিয়া অদুদিয়া সুন্নিয়া মাদরাসা পরিচালনা পরিষদের সদস্য ছাড়াও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের দাতা সদস্য ছিলেন। তিনি রাঙ্গুনিয়া পৌরসভার মেয়র মো. শাহজাহান সিকদারের বড় ভাই। মৃত্যুকালে তিনি স্ত্রী ৩ পুত্র ৩ কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

রোববার (২১ ফেব্রুয়ারি) বা‌দ আসর বি‌কেল ৫ টায় রাঙ্গু‌নিয়ার সৈয়দবা‌ড়ি জা‌মে মস‌জিদ সংলগ্ন মাঠে মরহু‌মের জানাজা নামাজ শে‌ষে পা‌রিবা‌রিক কবরস্থা‌নে দাফন করা হ‌বে।

প্রবীণ রাজনীতিবিদের ইন্তেকালে গভীর শোক জানিয়েছেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি।

তথ্যমন্ত্রী তার শোকবার্তায় মরহু‌মের আত্মার শান্তি কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

মন্ত্রী বলেন, 'দীর্ঘ ছয় দশক ধরে রাঙ্গুনিয়া উপজেলায় আওয়ামী লীগকে সংগঠিত করা সাদেকুন নূর চাচার ইন্তেকালে আমরা একজন নিবেদিতপ্রাণ রাজনৈতিক নেতাকে হারালাম। দলের দুঃসময়ে আওয়ামী লীগের রাজনীতিতে তার অনন্য অবদান রয়েছে।  তিনি বঙ্গবন্ধুর আদর্শের একজন ত্যাগী নেতা ছিলেন।

চট্টগ্রাম/রেজাউল/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ