ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বিভ্রান্তি ছড়িয়ে সফল হতে পারেনি বিএনপি: তথ্যমন্ত্রী

পাবনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৪৯, ২৪ ফেব্রুয়ারি ২০২১  
বিভ্রান্তি ছড়িয়ে সফল হতে পারেনি বিএনপি: তথ্যমন্ত্রী

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদ বলেছেন, ‘‘করোনার টিকা নিয়ে বিভ্রান্তি ছড়িয়ে রাজনৈতিক ফায়দা হাসিলের চেষ্টা ব্যর্থ হয়েছে বিএনপির। তারা বলেছিল, আওয়ামী লীগ সরকার করোনার টিকা আনতে পারবে না। কিন্তু শেখ হাসিনার সরকার তা করে দেখিয়েছে। 

‘এখন বিএনপির বুদ্ধিজীবী ডা. জাফর উল্লাহ, বিএনপি নেতা রুহুল কবির রিজভীসহ অনেক নেতা প্রকাশ্যে ও অপ্রকাশ্যে টিকা নিয়েছেন। করোনা টিকা প্রাপ্তিতে উপমহাদেশে বাংলাদেশ প্রথম আর বিশ্বের মধ্যে ২৫তম দেশ।’’
 
বুধবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে পাবনার ফরিদপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে স্থানীয় ওয়াজ উদ্দিন খান স্মৃতি পৌর মুক্কমঞ্চে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় ড. হাসান মাহমুদ উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, ‘বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা টানা তিন মেয়াদের সময়ে দেশের মানুষের কল্যাণে অভূতপূর্ব উন্নয়ন তথা উন্নয়নের মডেল হিসেবে বিশ্বের দরবারে দেশের ভাবমূর্তি উজ্জল করেছেন। এটা বজায় রাখতে নেতাকর্মীদের সংযত আচরণ করতে হবে। আওয়ামী লীগের কর্মকাণ্ডে প্রতিপক্ষের মধ্যে ঈর্ষা ও হিংসা দেখা দিয়েছে।’ 

অনেকেই নৌকায় উঠতে চান। কিন্তু সবাইকে নৌকায় তুলে ডোবানোর দরকার নেই দাবি করে তথ্যমন্ত্রী হাসান মাহমুদ বলেন, ‘ত্যাগী, পরিশ্রমি ও দুর্দিনের নেতাকর্মীদের প্রকৃতভাবে মূল্যায়নের জন্য দলের নেতাদের প্রতি উদাত্ত আহ্বান জানাচ্ছি।’

উপজেলা আওয়ামী লীগের সভাপতি খলিলুর রহমান সরকারের সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রেজাউল রহিম লাল। 

উপজেলা আওয়ামী লীগের সম্পাদক আলী আশরাফুল কবিরের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, কেন্দ্রীয় নেতা প্রফেসর মেরিনা জাহান কবিতা, সৈয়দ আব্দুল আওয়াল শামীম, সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শামসুল হক টুকু এমপি, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আহমেদ ফিরোজ কবির এমপি। 

প্রধান বক্তা ছিলেন পাবনা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি।

এসময় পাবনা সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোশাররফ হোসেন, সাধারণ সম্পাদক সোহেল হাসান শাহীন, ফরিদপুর পৌরসভার মেয়র খ ম কামরুজ্জামান মাজেদ, ভাঙ্গুড়া উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ বাকি বিল্লাহ, জেলা আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট বেলায়েত আলী বিল্লু, মনির হোসেন মান্না, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি খন্দকার আহমেদ শরীফ ডাবলুসহ জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শাহীন রহমান/সনি

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়