ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

মাদারীপুরে তেলবাহী লরি চাপায় নিহত ২

মাদারীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৪০, ১ এপ্রিল ২০২১  
মাদারীপুরে তেলবাহী লরি চাপায় নিহত ২

মাদারীপুরে তেলবাহী লরির ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। 

বৃহস্পতিবার (১ এপ্রিল) বিকেল ৪টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের ডাসার থানার পান্তাপাড়া এলাকায় এই দুঘর্টনা ঘটে। এতে বিক্ষুদ্ধ হয় এরাকাবাসী ঢাকা-বরিশাল মহাসড়ক প্রায় দেড় ঘণ্টা অবরোধ করে রাখে। 

নিহতরা হলেন- মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর গ্রামের মিন্টু গাজীর ছেলে আরাফাত গাজী (২২) ও বরিশালের গৌরনদী উপজেলার টরকী এলাকার আলাউদ্দিন ফকিরের ছেলে তুহিন ফকির (২৫)। এরা সর্ম্পকে খালাতো-মামাতে ভাই। 

ডাসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসানুজ্জামান এ তথ‌্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সার্বিক কোম্পানির একটি তেলের লরি মাদারীপুর যাচ্ছিল। বিপরীত দিকে থেকে আসা বরিশালগামী একটি মোটরসাইকেল পান্তাপাড়া এলাকায় পৌঁছলে লরিটি সামনে থেকে মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল আরোহী আরাফাত গাজী লরির চাকার নিচে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। অপর আরোহী তুহিন ফকিরকে গুরুতর আহত অবস্থায় মাদারীপুর সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত‌্যু হয়। 

খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও ডাসার থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লরিটি আটক করে। এ ঘটনায় ঢাকা-বরিশাল মহাসড়কের মস্তফাপুর এলাকায় সড়ক অবরোধ করে রাখে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে 

ডাসার থানার ওসি হাসানুজ্জামান বলেন, ‘লরিটি আটক করে হাইওয়ে পুলিশ নিয়ে গেছে। ঘটনাস্থলে ডাসার থানা পুলিশ রয়েছে। বিক্ষুদ্ধরা কিছু সময় মহাসড়ক অবরোধ করলেও পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে।’

বেলাল রিজভী/সনি

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়