Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ১৭ এপ্রিল ২০২১ ||  বৈশাখ ৪ ১৪২৮ ||  ০৪ রমজান ১৪৪২

করোনায় আক্রান্ত চট্টগ্রামের গণমাধ্যমকর্মীরা 

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪৩, ৮ এপ্রিল ২০২১   আপডেট: ১৪:১৩, ৮ এপ্রিল ২০২১
করোনায় আক্রান্ত চট্টগ্রামের গণমাধ্যমকর্মীরা 

অতিমারী করোনায় একের পর এক আক্রান্ত হচ্ছেন চট্টগ্রামের মাঠ পর্যায়ে কর্মরত বিভিন্ন গণমাধ্যম কর্মীরা।

গত এক সপ্তাহে চট্টগ্রাম নগরীতে কর্মরত ১০ জনের বেশি গণমাধ্যম কর্মী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

এদের মধ্যে চট্টগ্রামে অতি পরিচিত সিনিয়র সাংবাদিক হাসান আকবরের অবস্থার অবনতি ঘটনার পর তাকে আইসিইউতে ভর্তি করা হয়েছে।

করোনার সংক্রমণ বৃদ্ধির মধ্যেও মাঠ পর্যায়ে দায়িত্ব পালন করতে গত এক সপ্তাহে করোনায় আক্রান্ত হয়েছেন দৈনিক আজাদীর চিফ রিপোর্টার হাসান আকবর, একই পত্রিকার সিনিয়র রিপোর্টার রতন বড়ুয়া, ইকবাল হোসেন, দৈনিক বাংলাদেশ প্রতিদিনের রেজা মোজাম্মেল, প্রথম আলোর সুজন ঘোষ, গাজী টিভির বাসু দেব, ডিভিসি টেলিভিশনের পারভেজ রহমান ফরহাদ। করোনা আক্রান্ত হয়ে শারীরিক অবস্থার অবনতি হয়ে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে আইসিইউতে ভর্তি রয়েছেন দৈনিক আজাদীর চিফ রিপোর্টার হাসান আকবর।

দৈনিক আজাদীর সিনিয়র স্টাফ রিপোর্টার মোরশেদ তালুকদার জানান, গণমাধ্যম কর্মীদের করোনায় আক্রান্ত হওয়ার তালিকাটা দীর্ঘ হচ্ছে। বিষয়টি অনেক উদ্বেগের। মাঠের অনেক সহকর্মীর উপসর্গ আছে। কেউ আক্রান্তের সংস্পর্শে এসেছেন। তাদের অনেকে নমুনা দিয়েছেন। সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা, তালিকাটা যেন আর দীর্ঘ না হয়। যারা আক্রান্ত হয়েছেন তারা যেন দ্রুত সুস্থ হয়ে ওঠেন।

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি ও চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী বলেন, ‘মাঠে দায়িত্ব পালন করতে গিয়ে আমাদের অনেক সহযোদ্ধা সহকর্মী করোনায় আক্রান্ত হচ্ছে। তাদের সকলের জন্য দোয়া ও আশির্বাদ কামনা করছি। একই সঙ্গে সংবাদ মাধ্যমগুলোতে করোনাভাইরাস প্রতিরোধ সহায়ক সর্বোচ্চ ব্যবস্থা নিশ্চিত করার জন্য সংশ্লিষ্টদের কাছে দাবি জানাচ্ছি।

চট্টগ্রাম/রেজাউল/বুলাকী

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়