ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

হাসপাতাল থেকে নার্সের ঝুলন্ত মরদেহ উদ্ধার

সাভার প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩৫, ১২ এপ্রিল ২০২১  
হাসপাতাল থেকে নার্সের ঝুলন্ত মরদেহ উদ্ধার

সাভারে এক বেসরকারি হাসপাতাল থেকে রত্না আক্তার নামে এক নার্সের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মরদেহটি ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিক‌্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সোমবার (১২ এপ্রিল) সকাল সাড়ে ৮টার দিকে আনন্দপুর মহল্লার সীমা জেনারেল হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করে সাভার মডেল থানা পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম।

নিহত রত্না আক্তার মেহেরপুর জেলার সদর থানার কামারখালী গ্রামের আমিনুল ইসলামের মেয়ে।

নিহতের পরিবারের বরাত দিয়ে এসআই শহিদুল ইসলাম জানান, রত্না আক্তার সীমা জেনারেল হাসপাতালের নার্স হিসেবে কর্মরত ছিলেন। হাসপাতালের তিনতলার এক কক্ষেই তিনি থাকতেন। রত্না বিবাহিত ও তার একটি মেয়ে আছে। কিন্তু স্বামীর সঙ্গে বনিবনা না হওয়ায় পারিবারিকভাবেই এক বছর আগে তাদের ডিভোর্স হয়। মেয়েটি তার বাবার সঙ্গে গ্রামেই থাকত। তবে মাঝে মধ্যে সে তার মায়ের সঙ্গে দেখা করতে আসত। সংসার করতে না পারার হতাশা থেকেই মানসিকভাবে হতাশাগ্রস্থ হয়ে পড়েন রত্না। আজ ভোর রাতে রত্না তার সহকর্মী ও বান্ধবী অন্য হাসপাতালের নার্সদের ফোন করে আত্মহত্যা করবেন জানিয়ে ফোন করেন রত্না। এরপর হাসপাতাল কর্তৃপক্ষ দরজা ধাক্কা দিয়ে খুলে তার কক্ষের ফ্যানের সঙ্গে ঝুলন্ত মরদেহ দেখতে পান। খবর পেয়ে মরদেহ উদ্ধার করে রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিক‌্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

এসআই আরও জানান, নিহতের শরীরে কোনো আঘাতের চিহ্ন নাই। স্বামীর সঙ্গে বিচ্ছেদের হতাশা থেকেই ওই নারী আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এঘটনায় আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন।

সাব্বির/বুলাকী

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়