ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সেনবাগ থেকে অপহৃত স্কুলছাত্রী ৪ মাস পর উদ্ধার

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:২১, ১৩ এপ্রিল ২০২১  
সেনবাগ থেকে অপহৃত স্কুলছাত্রী ৪ মাস পর উদ্ধার

বাড়ির সামনে থেকে অপরহণের চার মাস পর নোয়াখালীর সেনবাগের সপ্তম শ্রেণি পড়ুয়া এক স্কুলছাত্রীকে প্রযুক্তির মাধ্যমে কিশোরগঞ্জ জেলা থেকে উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৩ এপ্রিল) ভোরে সেনবাগ থানা পুলিশ ওই ছাত্রীকে উদ্ধার করে।

সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুদল বাতেন মৃধা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘‘গত ৫ জানুয়ারি সেনবাগ উপজেলার কেশারপাড় ইউনিয়নের দক্ষিণ কেশারপাড় গ্রামেরন নিজ বাড়ির সামনে থেকে অপহরণের শিকার হয় মেয়েটি। একই গ্রামের আবদুল মন্নানের ছেলে নুরুল ইসলাম নিলয় জোরপূর্বক মেয়েটিকে অপহরণ করে অজ্ঞাত স্থানে আটকে রাখে। 

‘পরবর্তীতে ভিকটিমের ভাই বাদী হয়ে নিলয়কে প্রধান আসামি ও তার বাবা আবদুল মান্নানকে দুই নম্বর আসামি করে ৪/৫ জনের নাম উল্লেখ করে সেনবাগ থানায় গত ১১ জানুয়ারি একটি অপরহরণ মামলা দায়ের করেন। প্রযুক্তি ব্যবহার করে কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার জগন্নাথপুর এলাকার কামাল মিয়ার বাড়ি থেকে গ্রেপ্তার করা হয় নিলয়কে। এসময় অপহৃতাকেও উদ্ধার করে পুলিশ।” 

ওসি আবুদল বাতেন মৃধা আরও বলেন, ‘এ মামলায় পুলিশ নিলয়ের বাবা আবদুল মান্নানকে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করেছে। গ্রেপ্তারের পর নিলয়কে আজ বিকালে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।’

মাওলা সুজন/সনি

আরো পড়ুন  



সর্বশেষ