Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২১ অক্টোবর ২০২১ ||  কার্তিক ৫ ১৪২৮ ||  ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে শিক্ষক গ্রেপ্তার 

ময়মনসিংহ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৫৯, ১৭ এপ্রিল ২০২১   আপডেট: ০৮:১৫, ১৮ এপ্রিল ২০২১
শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে শিক্ষক গ্রেপ্তার 

শফিকুল ইসলাম হলুদ

ময়মনসিংহের গৌরীপুরে শিশু শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে মো. শফিকুল ইসলাম হলুদ (৩৭) নামে এক শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ।

শফিকুল উপজেলার উপজেলার ভাংনামারী ইউনিয়নের কুলিয়ারচর গ্রামের মো. আলী হোসেনের ছেলে। তিনি স্থানীয় একটি উচ্চ বিদ্যালয়ে ইংরেজি বিভাগে শিক্ষকতা করেন।

গ্রেপ্তারের পর শনিবার (১৭ এপ্রিল) দুপুরে শফিকুল ইসলাম হলুদকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। 

এর আগে গতকাল শুক্রবার (১৬) পৌর শহরের সরকারপাড়া এলাকা থেকে থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গৌরীপুর থানার এসআই ও মামলার তদন্ত কর্মকর্তা আওলাদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার অভিযোগের বরাত দিয়ে তিনি বলেন, ‘‘শিক্ষক শফিকুল ইসলাম ওই ইউনিয়নের একটি উচ্চ বিদ্যালয়ে ইংরেজি বিভাগে শিক্ষকতা করেন। সেই সুবাদে ওই বিদ্যালয়ের কয়েকজন শিক্ষার্থী শফিকুল ইসলামের বাড়িতে গিয়ে প্রাইভেট পড়ত। 

‘গত বছরের ২২ অক্টোবর বিকালে এক ছেলে শিক্ষার্থী তার বাড়িতে প্রাইভেট পড়তে গেলে বিদ্যালয় থেকে বহিষ্কারের হুমকি দিয়ে শিক্ষার্থীকে জোরপূর্বক ধর্ষণ করে। কাউকে বিষয়টি না বলার জন্য হুমকিও দেয়। এর পর থেকে ওই শিক্ষার্থীকে বিভিন্ন সময় ধর্ষণ করে আসছে শিক্ষক হলুদ।”

তদন্ত কর্মকর্কতা আরও বলেন, ‘সর্বশেষ গত ১ এপ্রিল আরও এক ছেলে শিক্ষার্থীকে বিদ্যালয় থেকে বহিষ্কারের হুমকি দিয়ে ধর্ষণ করে। এভাবে বেশ কয়েকজন শিক্ষার্থীর ওপর পাশবিক নির্যাতন করেন তিনি। এক পর্যায়ে শিক্ষার্থীরা তাদের অভিবাবকদের বিষয়টি খুলে বলেন। পরে ওই শিক্ষার্থীদের একজনের অভিভাবক গত ১৩ এপ্রিল শিক্ষককে আসামি করে গৌরীপুর থানায় মামলা দায়ের করেন। পরে তাকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হলে আদালত তাকে জেল হাজতে পাঠিয়েছে।’

মিলন/সনি

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়