Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ০৮ মে ২০২১ ||  বৈশাখ ২৫ ১৪২৮ ||  ২৫ রমজান ১৪৪২

সাভারে ছিনতাইয়ের কবলে সাংবাদিক সুজন

সাভার প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:২৫, ৫ মে ২০২১  
সাভারে ছিনতাইয়ের কবলে সাংবাদিক সুজন

শহীদুল ইসলাম সুজন

সাভারে জাতীয় স্মৃতিসৌধের সামনে ছিনতাইকারীদের কবলে পড়ে মোবাইল ফোন, নগদ টাকা খুইয়েছেন দৈনিক ইত্তেফাকের মানিকগঞ্জ জেলা প্রতিনিধি শহীদুল ইসলাম সুজন।

এ ঘটনায় আশুলিয়া থানায় সোমবার (০৩ মে) রাতে লিখিত অভিযোগ করেছেন তিনি। রোববার (০২ মে) রাত ১০টার দিকে সাভারের জাতীয় স্মৃতিসৌধের সামনে ছিনতাইয়ের কবলে পড়েন তিনি।

ভুক্তভোগীর বক্তব্য ও লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, রোববার রাতে পেশাগত কাজ শেষে নবীনগর থেকে মানিকগঞ্জ ফেরার জন্য ভাড়ায়চালিত প্রাইভেটকারে ওঠেন সুজন। গাড়িটি গণবিশ্ববিদ্যালয় এলাকায় আসলে ছদ্মবেশী তিন ছিনতাইকারী তাকে মারধর শুরু করে। এ সময় তার কাছে থাকা মোবাইল ফোন, টাকা কেড়ে নিয়ে তার স্ত্রীকে ফোন করে পাঁচ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। সুজন  নিজের সাংবাদিক পরিচয় জানালে তাকে ভয়ভীতি দেখিয়ে কালামপুর বাসস্ট্যান্ডের ১০০ গজ দূরে বিসিক এলাকায় হাত-পা বাঁধা অবস্থায় ফেলে চলে যায়।

সুজনের কাছ থেকে তিনটি মোবাইল ফোন, একটি আংটি, ৩ হাজার টাকা, ঘড়ি ও প্রেস আ্যক্রিডেশন কার্ড (সিরিয়াল- ৬৬৮৩) ছিনিয়ে নেয় ছিনতাইকারীরা।

ভুক্তভোগী শহিদুল ইসলাম সুজন বলেন, ‘আমাকে ছিনতাইকারীরা গাড়ি থেকে ফেলে দেওয়ার পর পাশের বাড়িতে যায়। তারা আমার হাতের বাঁধন খুলে দেয় এবং বাড়িতে যোগাযোগ করার জন্য মোবাইল ফোনে কথা বলার সুযোগ দেয়। পরে আমার পরিবারের লোকেরা আমাকে উদ্ধার করে চিকিৎসার জন্য মানিকগঞ্জ জেলা সদর হাসপাতালে নিয়ে আসে। পরে থানায় গিয়ে আমি লিখিত অভিযোগ করি।’ 

এ বিষয়ে আশুলিয়া থানার ওসি কামরুজ্জামান বলেন, ‘মামলাটি গুরুত্ব দিয়ে দেখছি। দ্রুতই আমরা ছিনতাইকারীদের আটক করতে সক্ষম হবো।’ 
 

সাব্বির/বকুল 

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়