ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

করোনায় দরিদ্রদের মাঝে খাদ্য ও ঈদ উপহার দিচ্ছে গুণক

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৯, ১০ মে ২০২১  
করোনায় দরিদ্রদের মাঝে খাদ্য ও ঈদ উপহার দিচ্ছে গুণক

করোনা মহামারি পরিস্থিতির কারণে কর্মহীন হয়ে পড়া অসহায় গরিব ও এতিমদের মাঝে খাদ্য সামগ্রী ও রমজানের ঈদ উপহার বিতরণ করেছে রাজধানীর গুণক যুব উন্নয়ন ও সমাজ কল্যাণ পরিষদ।

শনিবার ও রোববার গুণক যুব উন্নয়ন ও সমাজকল্যাণ পরিষদের সদস্যরা বনশ্রী ও সবুজবাগ এলাকায় স্থানীয় সম্মানিত ব্যাক্তি ও জনপ্রতিনিধিদের উপস্থিতিতে এসব উপহার তুলে দেন।

বিতরণ করা ঈদ উপহারের মাঝে ছিলো ৫ কেজি চাউল, ২ কেজি আলু, ১ কেজি পেঁয়াজ, ১ কেজি চিনি, ১ কেজি তেল, ১ কেজি আটা, ডাল ১ কেজি, ১ কেজি বনফুল এবং কুলসন সেমাই, ৫০০ গ্রাম সুজি, ২০০ গ্রাম গুড়া দুধ, ২০০ গ্রাম, বাদাম, কিসমিসসহ সর্বমোট ১৫ কেজির প্যাকেট।

ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন এ সংগঠনটির প্রধান উপদেষ্টা মাস্টার আবদুল গফুর।

গুণক যুব উন্নয়ন ও সমাজকল্যাণ পরিষদের সমন্বয়ক ও মূল উদ্যোক্তা মাহমুদুল হাসান বলেন, ঈদ ধনী গরিব সবার জন্য। আর ধনীদের সম্পদের মাঝেই কিন্তু গরিবের হক রয়েছে। আমরা গুনক যুব উন্নয়ন ও সমাজ কল্যাণ পরিষদের প্রতিটা সদস্য চেষ্টা করেছি যাতে আমাদের এলাকার কেউ খাবারে কষ্ট না পায়।

তিনি বলেন, প্রতিবেশী যেন অভুক্ত ও অনাহারে না থাকে সে জন্য কাজ করে যাচ্ছে আমাদের প্রতিটি সেচ্ছাসেবক। আমরা রমজানের শুরুতেও সবার ঘরে ঘরে গিয়ে খাবার পৌঁছে দিয়েছি। যা পুরো রমজান মাস চলমান থাকবে।

ঢাকা/হাসান/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়