ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বাগেরহাটে নারীসহ ৪ অপহরণকারী গ্রেপ্তার

বাগেরহাট প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৪, ২০ মে ২০২১  
বাগেরহাটে নারীসহ ৪ অপহরণকারী গ্রেপ্তার

বাগেরহাটের ফকিরহাট থেকে চার অপহরণকারীকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। অপহরণকারীদের ফকিরহাট থানায় হস্তান্তর করা হয়েছে।

বৃহস্পতিবার (২০ মে) সকালে র‌্যাব-৬ এর সহকারী পরিচালক মো. মাহবুব উল-আলম এসব তথ্য জানিয়েছেন।

গ্রেপ্তাররা হলেন— বাগেরহাট জেলার ফকিরহাট থানাধীন আট্টাকী গ্রামের মৃত আনোয়ার মোড়লের ছেলে তুহিন মোড়ল (৪৬) এবং একই গ্রামের মো. হায়দার মল্লিকের ছেলে মো. বাদল মল্লিক(২৩), চিতলমারী উপজেলার চরবানিয়ারী গ্রামের মো. রফিক তালুকদারের স্ত্রী মোছা. আছমা বেগম (৩৫) এবং চট্টগ্রাম জেলার বায়োজিত বোস্তামি মাজারের পিছনের এলাকার মো. মিজানুর রহমানের স্ত্রী মোছা. রেশমা (৪২)।

মো. মাহবুব উল-আলম জানান, গেল ১০ মে ফকিরহাট উপজেলার আট্টাকী গ্রাম থেকে ১৪ বছর বয়সি এক কিশোরীকে অপহরণ করে একই এলাকার মো. হীরক মোড়ল (২৩) ও তার সহযোগীরা। পরবর্তীতে কিশোরীর বাবা বাদী হয়ে ফকিরহাট থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। ওই মামলার প্রেক্ষিতে আমরা ১৭ মে ফকিরহাট এলাকায় অভিযান চালিয়ে তুহিন মোড়ল ও মো. বাদল মল্লিককে গ্রেপ্তার করা হয়। পরবর্তীতে ১৯ মে রাতে বাগেরহাট কেন্দ্রী বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে মোছা. আছমা বেগম ও মোছা. রেশমাকে গ্রেপ্তার করা হয়। অপহৃত ওই কিশোরীকে উদ্ধার করা হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য অপহৃত কিশোরী ও গ্রেপ্তারদের ফকিরহাট থানায় হস্তান্তর করা হয়েছে।

টুটুল/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়