ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

টিকটকারের ফাঁদে বরগুনার কিশোরী, নারায়ণগঞ্জে উদ্ধার

বরগুনা সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১২, ৮ জুন ২০২১   আপডেট: ১৫:৩৯, ৮ জুন ২০২১
টিকটকারের ফাঁদে বরগুনার কিশোরী, নারায়ণগঞ্জে উদ্ধার

টিকটকারের ফাঁদে বরগুনায় অপহৃত কিশোরীকে নারায়ণগঞ্জ থেকে উদ্ধার করেছে পুলিশ।

কিশোরীর বাড়ি বরগুনা সদর উপজেলার আঙ্গারপাড়া গ্রামে। তিনি স্থানীয় একটি মাধ্যমিক বিদ্যালয়ে দশম শ্রেণির শিক্ষার্থী।

পরিবারের দাবি, রুবেল (২৮) নামে একজন টিকটকার প্রেমের ফাঁদে ফেলে কিশোরীকে অপহরণ করে নিয়ে যায়। পরে তারা বরগুনা সদর থানায় অপহরণ মামলা করলে পুলিশ অভিযান চালিয়ে সোমবার (৭ জুন) নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে কিশোরীকে উদ্ধার করে এবং টিকটকার রুবেল ও তার এক সহযোগীকে গ্রেপ্তার করে।

রুবেল নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ উপজেলার পাইনাদি নতুন মহল্লা এলাকার দুলালের ছেলে।

পুলিশ জানায়, গত ৩০ মে কিশোরীর ফুপু বরগুনা থানায় একটি মামলা করেন।  মামলায় তিনি উল্লেখ করেন, তার ভাইয়ের দশম শ্রেণিতে পড়ুয়া মেয়ের সঙ্গে ভিডিও শেয়ারিং অ্যাপস টিকটকের মাধ্যমে রুবেল নামের এক তরুণের পরিচয় হয়।  সে সূত্র ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিষয়টি টের পেয়ে কিশোরীর বাবা রুবেলের মুঠোফোন নম্বর সংগ্রহ করে ফোনে তার মেয়ের সঙ্গে যোগাযোগ করতে নিষেধ করেন। ৩০ মে বিকেলে কিশোরী স্থানীয় বাজারে বিউটি পার্লারে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে যায়। এরপর থেকে তার মুঠোফোন নম্বরটি বন্ধ পাওয়া যায়। পরে স্থানীয় সূত্র থেকে তারা জানতে পারেন, রুবেল ও তার সহযোগী আরো ৫/৬ জন একটি মাইক্রোবাসে তার মেয়েকে তুলে নিয়ে গেছে।

বরগুনা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী হাসান জানান, কিশোরীর ব্যাপারে থানায় অভিযোগ পাওয়ার পর পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তা নিয়ে অবস্থান শনাক্ত করে। বরগুনা থানার উপ-পরিদর্শক হারুন-অর রশিদের নেতৃত্বে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে কিশোরীকে উদ্ধার করা হয়।  

তিনি জানান, রুবেলের স্থায়ী ঠিকানা নিশ্চিত হওয়া যায়নি। যতটুকু জানা যায়, তার বাড়ি ভোলার কোনো এলাকায়। রুবেল এর আগে মালদ্বীপ থাকতো।

কাশেম হাওলাদার/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়