Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২০ অক্টোবর ২০২১ ||  কার্তিক ৪ ১৪২৮ ||  ১২ রবিউল আউয়াল ১৪৪৩

কুষ্টিয়ায় নারী, শিশু ও যুবককে গুলি করে হত্যা, এএসআই আটক

কুষ্টিয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৫, ১৩ জুন ২০২১   আপডেট: ১৭:১২, ১৩ জুন ২০২১
কুষ্টিয়ায় নারী, শিশু ও যুবককে গুলি করে হত্যা, এএসআই আটক

ঘটনাস্থল (ইনসেটে এএসআই সৌমেন)

কুষ্টিয়া শহরের কাস্টমস মোড়ে প্রকাশ্যে নারী, শিশু ও যুবককে গুলি করে হত‌্যা করা হয়েছে। এই হত‌্যায় জড়িত সন্দেহে পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) সৌমেন মিত্রকে আটক করা হয়েছে।

রোববার (১৩ জুন) বেলা ১১টার দিকে তাদের গুলি করে হত্যা করা হয়। কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান রাইজিংবিডিকে এ তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানান, কাস্টমস মোড়ের মার্কেটে সৌমেন মিত্র অস্ত্র হাতে আসমা খাতুন, তার শিশু ছেলে রবিন ও স্থানীয় বিকাশকর্মী শাকিলকে লক্ষ‌্য করে গুলি করে। গুলিবিদ্ধ হয়ে তারা সেখানে পড়ে যান। ঘটনার আকস্মিকতায় স্থানীয়রা হতবিহ্ববল হয়ে পড়ে। গুলি করার পর সৌমেন মার্কেট থেকে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। কিন্তু স্থানীয়রা একজোট হয়ে তাকে আটক করে এবং পরে পুলিশে হস্তান্তর করে।

পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা জানান, ঘটনার সার্বিক তদন্ত করে হত‌্যার কারণ খুঁজে বের করা হবে। 

কুষ্টিয়া জেনারেল হাসপাতাল সূত্রে জানা যায়, গুলিবিদ্ধ তিনজনের মধ্যে প্রথমে মা ও তার শিশু ছেলে মারা যায়। মায়ের বয়স আনুমানিক ৩৫ বছর। আর শিশুর ৪ বছর। এ ঘটনায় গুলিবিদ্ধ শাকিলকে হাসপাতালে নেওয়া হলে তিনিও মারা যান।

অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান জানান, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। হামলাকারীকে পুলিশ আটক করেছে। 

কাঞ্চন/বুলাকী/বকুল

সর্বশেষ