ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

বদরগঞ্জে হত্যা মামলার ৫ আসামি গ্রেপ্তার 

রংপুর সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫৩, ২৪ জুন ২০২১  
বদরগঞ্জে হত্যা মামলার ৫ আসামি গ্রেপ্তার 

রংপুরের বদরগঞ্জে জমি-জমা সংক্রান্ত বিরোধের জেরে চাঞ্চল্যকর হত্যা মামলার পাঁচ আসামিকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন বা র‍্যাব-১৩।

বৃহস্পতিবার (২৪ জুন) বেলা ১২টার দিকে ফ্লাইট লেফটেনেন্ট (সহকারী পরিচালক মিডিয়া) র‌্যাব-১৩ এর মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক বার্তায় গ্রেপ্তারের এ তথ্য নিশ্চিত করা হয়।

বার্তায় মাহমুদ বশির আহমেদ জানান, গত ১২মে রাত ১১টার দিকে রংপুরের বদরগঞ্জ থানাধীন ৬ নম্বর রাধানগর ইউনিয়নের মৃত মমিনুল শাহকে জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে পূর্ব পরিকল্পিতভাবে হত্যা করা হয়। ওই ঘটনায় নিহতের ভাই বাদী হয়ে বদরগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

এর প্রেক্ষিতে, র‌্যাব-১৩ ওই মামলাটির ছায়া তদন্ত শুরু করে। পরে গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (২৩ জুন) দপুরে রংপুর মহানগরীর কোতোয়ালি থানা এলাকায় অভিযান পরিচালনা করে মামলার এজাহারনামীয় পলাতক আসামি মো. রফিকুল ইসলাম, মেরাজুল ইসলাম, মো. সিরাজুল ইসলাম, মাহমুদুল হাসান ও মোর্শেদা বেগমকে গ্রেপ্তার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেপ্তার আসামিরা ওই হত্যা মামলার সঙ্গে তাদের সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন। আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বদরগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

আমিরুল/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়