ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

খেলা শেষে কী চলছে ব্রাহ্মণবাড়িয়ায়?

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:০৬, ১১ জুলাই ২০২১   আপডেট: ১০:১৩, ১১ জুলাই ২০২১
খেলা শেষে কী চলছে ব্রাহ্মণবাড়িয়ায়?

কোপা আমেরিকার ফাইনাল খেলা শেষে ব্রাহ্মণবাড়িয়ার চিত্র

কোপা আমেরিকার ফাইনাল খেলা শেষে অপ্রীতিকর কোনো কিছু ঘটেনি ব্রাহ্মণবাড়িয়ায়।

জেলাতে আর্জেন্টিনা ব্রাজিলের খেলাকে কেন্দ্র করে যে ভয়ভীতি ছিল সে ধরনের কোনো কিছু লক্ষ‌্য করা যায়নি। খেলা শেষে জেলায় কিছু কিছু জায়গায় আনন্দ মিছিল দেখা যায়। অপ্রীতিকর কোনো ঘটনা যেন না ঘটে রাস্তায় পুলিশ মোতায়েন লক্ষ‌্য করা যায়।

রোববার (১১ জুলাই) সকালে ব্রাহ্মণবাড়িয়ার ‌অ‌্যাডিশনাল এসপি (অপরাধ ও প্রশাসন) মোল্লা মোহাম্মদ শাহীন বিষয়টি জানিয়েছেন।

সকালে সরেজমিনে দেখা যায়, খেলা শেষে পৌরশহরের দক্ষিণ মৌড়াইলে আর্জেন্টিনার ২০-২৫ জন সাপোর্টাররা একটি আনন্দ মিছিল বের করে রেলস্টেশনের দিকে যেতে চাইলে পুলিশ বাঁধা দেয়। মিছিলটি ২মিনিটের স্থায়ী ছিল। এছাড়া জেলার আশুগঞ্জ হাসপাতাল রোডে খেলা শেষে ৩০.৩৫ ছেলেরা একটি আনন্দ মিছিল বের করেন। এই মিছিলটি ৫ মিনিটের মতো স্থায়ী ছিল। আখাউড়া উপজেলায় মিছিল দেখা না গেলেও কয়েকটি পটকাবাজির শব্দ শোনা যায়। তবে সকাল সোয়া ৯টা পর্যন্ত জেলার কোথাও খেলা নিয়ে সংঘর্ষ বা অপ্রীতিকর কোনো ঘটনা ঘটেনি।

এডিশনাল এসপি (অপরাধ ও প্রশাসন) মোল্লা মোহাম্মদ শাহীন জানান, জেলার ১১৬টি বিটে ভোর থেকে মাঠে রয়েছে ৪৫টি মোবাইল পার্টিসহ অন্তত এক হাজারের বেশি পুলিশ সদস্য। কেউ যেন ফুটবল খেলাকে কেন্দ্র করে জেলার কোথাও অপ্রীতিকর ঘটনা ঘটাতে না পারেন সেজন্য পুলিশকে সতর্ক করে দেওয়া হয়েছে।

উল্লেখ্য, চলমান কঠোর লকডাউনকে উপেক্ষা করে গত ৬ জুলাই ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার দামচাইল বাজারে ব্রাজিল-আর্জেন্টিনার সমর্থকেরা দুইদলে বিভক্ত হয়ে সংঘর্ষে লিপ্ত হয়। পরে আহত অবস্থায় দুই দলের চারজনকে হাসপাতালে ভর্তি করা হয়। এ অবস্থায় দুই দলের ফাইনাল খেলাকে কেন্দ্র করে দুই দলের সমর্থকদের ঠেকাতে পুলিশের পক্ষ থেকে কঠোর অবস্থান নেওয়া হয়।

রুবেল/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়