Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ২৫ অক্টোবর ২০২১ ||  কার্তিক ৯ ১৪২৮ ||  ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

কোম্পানীগঞ্জের ভাইস চেয়ারম্যানের বাড়িতে হামলা, গুলিবিদ্ধ ৩

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৩৫, ১৬ জুলাই ২০২১   আপডেট: ০৯:৩৬, ১৬ জুলাই ২০২১
কোম্পানীগঞ্জের ভাইস চেয়ারম্যানের বাড়িতে হামলা, গুলিবিদ্ধ ৩

নোয়াখালীর কোম্পানীগঞ্জে উপজেলা ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেলের বাড়িতে ককটেল,গুলি নিক্ষেপ ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ৩ জন গুলিবিদ্ধসহ ৪ জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৫ জুলাই) বিকেল ৫টার দিকে উপজেলার বসুরহাট পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের চৌধুরি  বাড়িতে এ ঘটনা ঘটে।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুদ্দিন আনোয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

গুলিবিদ্ধরা হলেন— বসুরহাট পৌরসভা ৬ নম্বর ওয়ার্ডের আবু নাছের চৌধুরী বাড়ির খাদিজা বেগম রুমা (৪৫), যুবলীগ নেতা মোহাম্মদ গোলাম হোসেন চৌধুরী রাফেল (৩৯), কামরান পাশা চৌধুরি মঞ্জিল (২৭)।

কোম্পানীগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি আজম পাশা চৌধুরী রুমেল অভিযোগ করে জানান, কোম্পানীগঞ্জে আওয়ামী লীগের দুটি গ্রুপের মধ্যে বিবদমান দ্বন্দ্বের জেরে বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জার নির্দেশে তার অনুসারী ছাত্রলীগ নেতা সজল,মারুফ ও কেচ্ছা রাসেলের নেতৃত্বে ২ শতাধিক অস্ত্রধারী বিকেলে অতর্কিতভাবে তাদের বাড়ি লক্ষ্য করে ককটেল, বোমা, গুলি ছোড়ে। এতে ৩ জন গুলিবিদ্ধ হয়। এছাড়া ৪টি বিল্ডিংয়ের থাই গ্লাস ও একটি টেনশেড ঘর ভেঙে দেয় কাদের মির্জার অনুসারীরা। এ সময় ১০-১২টি বোমার বিস্ফোরণ ও বেশ কয়েক রাউন্ড গুলি ছোঁড়ার আওয়াজে এলাকায় নৈরাজ্যকর পরিবেশ সৃষ্টি হয়।

এ বিষয় জানতে বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জার মুঠোফোনে যোগাযোগ করা হলে তার এক সহযোগী ফোন রিসিভ করে জানান, মেয়র এখন বিশ্রামে আছে,পরে কথা বলবেন।

ওসি মো. সাইফুদ্দিন আনোয়ার জানান,খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ এক নারীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। পরে তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়। ঘটনাস্থল থেকে অবিস্ফোরিত ৪টি ককটেল জব্দ করা হয়েছে।

সুজন/বুলাকী

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়