ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

নরসিংদীতে কাভার্ডভ্যান-লেগুনা সংঘর্ষে নিহত ৬ 

নরসিংদী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৪৩, ১৬ জুলাই ২০২১   আপডেট: ১৯:৪৫, ১৬ জুলাই ২০২১
নরসিংদীতে কাভার্ডভ্যান-লেগুনা সংঘর্ষে নিহত ৬ 

নরসিংদীর সদর উপজেলায় কাভার্ডভ্যান ও লেগুনার সংঘর্ষে মা-ছেলেসহ ছয়জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন ছয়জন।

শুক্রবার (১৬ জুলাই) দুপুরে উপজেলার পাঁচদোনা-ঘোড়াশাল আঞ্চলিক সড়কের চাকশালে এই দুর্ঘটনা ঘটে। নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ইনামুল হক সাগর দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, এক শিশুসহ লেগুনার ছয়জন নিহত হয়েছেন। অন্তত ছয়জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

নিহতরা হলেন, সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার দেওয়ানগঞ্জ গ্রামের সাইফুল ইসলামের স্ত্রী ঝর্ণা বেগম (৩০), ছেলে আল-আমিন মিয়া (১০), গাজীপুরের কালীগঞ্জ উপজেলার চাঁন মিয়া (৫৫) ও নেত্রকোনার পূর্বধলা উপজেলার নোয়াগাও গ্রামের আবদুল হান্নানের ছেলে লেগুনাচালক আমান মিয়া (২৩)। বাকিদের পরিচয় জানা যায়নি। 

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, দুপুরে পাঁচদোনা মোড় থেকে লেগুনা যাত্রী নিয়ে ঘোড়াশালের দিকে যাচ্ছিলো। লেগুনাটি পাঁচদোনা-ঘোড়াশাল সড়ক ধরে চাকশাল এলাকার পৌঁছালে বিপরীতদিক থেকে আসা কাভার্ডভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে লেগুনাটি উল্টে পাশের ক্ষেতে পড়ে ঘটনাস্থলে চালকসহ তিনজন নিহত হয়। নরসিংদী সদর হাসপাতালে নেওয়ার পথে তিনজনের মৃত্যু হয়।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা নিহত ও আহতদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে পাঠায়। অতিরিক্ত পুলিশ সুপার ইনামুল হক সাগর জানান, কাভার্ডভ্যান জব্দ করা হলেও চালক পালিয়ে গেছে। নিহতদের মরদেহ নরসিংদী সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। 

হানিফ/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়