ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

অভিনেতা মোশাররফ করিমের বিরুদ্ধে কুমিল্লায় মামলা

কুমিল্লা সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৫৭, ১৮ জুলাই ২০২১   আপডেট: ১১:৪৮, ১৯ জুলাই ২০২১
অভিনেতা মোশাররফ করিমের বিরুদ্ধে কুমিল্লায় মামলা

অভিনেতা মোশাররফ করিম

মোশাররফ করিমসহ চারজন অভিনেতা ও বৈশাখী টেলিভিশন কর্তৃপক্ষের বিরুদ্ধে কুমিল্লার আদালতে ৫০ কোটি টাকার মানহানির মামলা করেছেন এক আইনজীবী। 

রোববার (১৮ জুলাই) কুমিল্লার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ৬নং আমলি আদালতে মামলা করেন কুমিল্লা জেলা বার অ্যাসোসিয়েশনের সদস্য অ্যাডভোকেট মো. রফিকুল ইসলাম হোসাইনী। মামলায় অভিনেতা মোশাররফ করিম, জামিল হোসেন, ফারুক আহমেদ, আদিবাসী মিজান ও বৈশাখী টেলিভিশন কর্তৃপক্ষকে বিবাদী করা হয়েছে।

‘হাই প্রেসার-২’ নামের একটি নাটকে আইনজীবীদের হেয়প্রতিপন্ন করে বিকৃতভাবে উপস্থাপন করায় এই মানহানি মামলা করা হয় বলে মামলার এজাহার সূত্রে জানা গেছে।

শুনানি শেষে আদালত অভিযোগটি আমলে নেন। পরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট চন্দন কান্তিনাথ অভিযোগ তদন্ত করে আগামী ১৮ আগস্ট প্রতিবেদন দাখিলের জন্য পিবিআই, কুমিল্লাকে নির্দেশ দিয়েছেন।

রোববার (১৮ জুলাই) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করে মামলার বাদী মো. রফিকুল ইসলাম হোসাইনী বলেন, গত ৯ জুলাই সকালে নাটকটি তার নজরে আসে। নাটকের কিছু সংলাপ খুবই আপত্তিকর। নাটকের দুটি অংশে ৩৫-৫০ মিনিটের এবং ১ ঘণ্টা থেকে ১ ঘণ্টা ২২ মিনিটের মধ্যকার দৃশ্য আপত্তিকর। তাই তাদের বিরুদ্ধে কুমিল্লার আইনজীবীদের পরামর্শক্রমে মামলা দায়ের করেন। আইনজীবীদের হেয়প্রতিপন্ন করে বিকৃতভাবে উপস্থাপন করায় বিবাদীদের বিচার চান আইনজীবীরা।

এ বিষয়ে জানতে পিবিআই, কুমিল্লার পুলিশ সুপার মো. মিজানুর রহমানের মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগ করা হলেও বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।
 

রহমান/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়