Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ০৪ আগস্ট ২০২১ ||  শ্রাবণ ২০ ১৪২৮ ||  ২৩ জিলহজ ১৪৪২

ফ্রিজে মাংস রাখাকে কেন্দ্র করে ছোট ভাইয়ের আঘাতে বড় ভাইয়ের মৃত্যু

কুড়িগ্রাম প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০১:০৪, ২২ জুলাই ২০২১   আপডেট: ০৮:১৭, ২২ জুলাই ২০২১
ফ্রিজে মাংস রাখাকে কেন্দ্র করে ছোট ভাইয়ের আঘাতে বড় ভাইয়ের মৃত্যু

কুড়িগ্রামের রৌমারী উপজেলায় ছোট ভাইয়ের দোকানের ফ্রিজে ঈদের মাংস রাখাকে কেন্দ্র করে কথা কাটাকাটির এক পর্যায়ে দোকানদার ছোট ভাইয়ের হাতে থাকা কাঠের আঘাতে নইমুদ্দিন (৫৫) নামের এক বড় ভাই নিহত হয়েছেন।

বুধবার (২১ জুলাই) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার বন্দবের ইউনিয়নের টাপুর চর গ্রামে এ ঘটনা ঘটে। পরে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহতের মেয়ে মর্জিনা খাতুন রৌমারী থানায় ঘাতক চাচাসহ ৪ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেছেন। ঘটনার পর অভিযান চালিয়ে ঘাতক আব্দুল জলিলকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, টাপুর চর গ্রামে আব্দুল জলিলের (৩৮) দোকানের ফ্রিজে কোরবানির মাংস রাখতে যায় তার আপন ভাই খলিল। এসময় আব্দুল জলিল মাংস রাখতে দিতে রাজি না হওয়ায় খলিলের সাথে কথা কাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে বড় ভাই নইমুদ্দিন এসে মাংস রাখতে না দেয়ায় আব্দুল জলিলকে গালাগালি করে। এতে ক্ষিপ্ত হয়ে দোকানে রাখা কাঠ দিয়ে নইমুদ্দিনকে উপর্যপুরি আঘাত করলে ঘটনাস্থলেই নিহত হয়। পরে খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

স্থানীয়রা জানায়, নিহত নইমুদ্দিন ঘাতক আব্দুল জলিলের সৎ ভাই। তার সাথে আগে থেকেই জমিজমা নিয়ে দ্বন্দ্ব চলে আসছিল।

রৌমারী থানার অফিসার ইনচার্জ মন্তাছের বিল্লাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের মেয়ে তার বাবা হত্যার ঘটনায় ৪ জনকে আসামি করে মামলা দায়ের করেছেন। ১ নং আসামি ঘাতক আব্দুল জলিলকে গ্রেপ্তার করা হয়েছে।

সৈকত/আমিনুল

সর্বশেষ

পাঠকপ্রিয়