ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

রাঙামাটিতে বৃদ্ধকে কুপিয়ে হত্যা 

রাঙামাটি প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩৭, ২৫ জুলাই ২০২১  
রাঙামাটিতে বৃদ্ধকে কুপিয়ে হত্যা 

রাঙামাটির মগবানে সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের আঘাতে এক ব্যক্তি নিহত হয়েছেন।  নিহত ব্যক্তির নাম বাসিরাম তংচঙ্গ্যা (৬০)। তিনি সদর উপজেলার মগবান ইউনিয়নের বল্টুগাছ মঈনপাড়া গ্রামের বাসিন্দা। 

রাঙামাটির অতিরিক্ত পুলিশ সুপার তাপস রঞ্জন ঘোষ হত্যার সত্যতা নিশ্চিত করেছেন। 

স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার (২৪ জুলাই) রাতে বাসিরাম তংচঙ্গ্যাকে তার বাসার অদূরে কে বা কারা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে মুমূর্ষু অবস্থায় ফেলে রেখে যায়। পরে খবর পেয়ে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাঙামাটি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

নিহতের স্বজনরা পুলিশকে না জানিয়ে লাশ দেবতাছড়িস্থ শ্মশানখোলায় দাহ করার জন্য নিয়ে গেলে স্থানীয় সূত্রে বিষয়টি জানতে পারে কোতয়ালি থানা পুলিশ। পরে কোতয়ালি থানার ওসির নির্দেশে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাঙামাটি জেনারেল হাসপাতালের মর্গের পাঠানো হয়।

স্থানীয় একটি সূত্র জানিয়েছে, নিহতরা পাঁচ ভাই। ভাইয়ের মধ্যে ঝগড়া-বিবাদ লেগে থাকতো। পারিবারিক কলহের জের ধরে হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে বলে স্থানীয়রা ধারণা করছেন। 

রাঙামাটির অতিরিক্ত পুলিশ সুপার তাপস রঞ্জন ঘোষ জানান, পুলিশ ঘটনার তদন্ত করছে। ময়নাতদন্তের রিপোর্ট ও তদন্তে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। 

ছবি/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়