ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

কুমিল্লায় স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগে আনসার সদস্য আটক

কুমিল্লা সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪৬, ২৬ জুলাই ২০২১  
কুমিল্লায় স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগে আনসার সদস্য আটক

কুমিল্লার বুড়িচংয়ে শাহিনুর আক্তার (৪০) নামে এক গৃহবধূকে লাঠি দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগে তার স্বামী আনসার বাহিনীর সদস্য জাহাঙ্গীর আলমকে (৪৫) আটক করেছে পুলিশ।

দাম্পত্য কলহে এই হত্যাকাণ্ড ঘটেছে বলে প্রাথমিকভাবে মনে করছে পুলিশ।

সোমবার (২৬ জুলাই) ভোরে বুড়িচং উপজেলার পীরযাত্রাপুর ইউনিয়নের সাদেকপুর গ্রামে এ ঘটনা ঘটে। সকালেই পুলিশ গৃহবধূর মরদেহ উদ্ধার করে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সাদেকপুর উত্তর পাড়া গ্রামের মৃত আবুল হাসেমের ছেলে জাহাঙ্গীর আলমের সঙ্গে একই উপজেলার খাড়াতাইয়া গ্রামের ছাফর আলীর মেয়ে শাহিনুর আক্তারের বিয়ে হয়। তাদের সংসারে দু'টি ছেলে সন্তান রয়েছে। বড় ছেলে রবিউল একাদশ শ্রেণি ও ছোট ছেলে সাকিব নবম শ্রেণির শিক্ষার্থী। জাহাঙ্গীর জেলার বরুড়া উপজেলায় আনসার বাহিনীতে কর্মরত আছেন। ঈদের পরদিন (বৃহস্পতিবার) রাতে ছুটিতে বাড়িতে আসেন তিনি। সোমবার ভোর সাড়ে ৪ টায় দাম্পত্য কলহের জেরে মাথায় লাঠির আঘাতে ঘটনাস্থলেই মারা যান শাহিনুর। এ সময় চিৎকার শুনে প্রতিবেশীরা জাহাঙ্গীরের বাড়ির সামনে হাজির হয়। পরে তারা পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে জাহাঙ্গীরকে আটক করে।

বুড়িচং থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মাকসুদ আলম জানান, খবর পেয়ে ভোর ৬ টায় ঘটনাস্থলে যাই। এ সময় বিছানার ওপর থেকে মরদেহ উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জাহাঙ্গীর হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছেন। এ ঘটনায় আনসার সদস্য জাহাঙ্গীরকে আটক করে থানায় আনা হয়েছে। পাশাপাশি  জিজ্ঞাসাবাদের জন্য তাদের দুই ছেলেকে থানায় নিয়ে আসা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ কুমিল্লা মেডিক্যাল কলেজ (কুমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

রহমান/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়