Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ২১ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ৬ ১৪২৮ ||  ১২ সফর ১৪৪৩

পুলিশ আসতে দেখে যুবকের নদীতে ঝাঁপ, সন্ধানে ডুবুরি দল

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১৩, ২৮ জুলাই ২০২১   আপডেট: ১৬:১৮, ২৮ জুলাই ২০২১
পুলিশ আসতে দেখে যুবকের নদীতে ঝাঁপ, সন্ধানে ডুবুরি দল

নিখোঁজ রাব্বি হাসান

গাজীপুরের কালীগঞ্জ উপজেলায় পুলিশ আসার খবর শুনে রাব্বি হাসান (১৯) নামে যুবক নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজ হয়েছেন। মঙ্গলবার (২৭ জুলাই) দিবাগত রাত ৯টার দিকে উপজেলার তুমলিয়া ইউনিয়নের বঙ্গবন্ধু বাজার সংলগ্ন শীতলক্ষ্যা নদীতে ঝাঁপ দেন তিনি। 

এ ঘটনার পর বুধবার (২৮ জুলাই) দুপুর পৌনে ১২টা থেকে কালীগঞ্জ ও টঙ্গীর ফায়ার সার্ভিস দুটি দল তার সন্ধানে অভিযানে নেমেছে। দুপুর ৩টা পর্যন্ত ডুবুরি দলের উদ্ধার অভিযান অব্যাহত ছিলো বলে জানিয়েছেন টঙ্গী ফায়ার সার্ভিসের টিম লিটার আব্দুল জলিল।

নিখোঁজ রাব্বি হাসান উপজেলার তুমলিয়া ইউনিয়নের টিওরি গ্রামের খোকন মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শী রিয়াদ হোসেন (১৯) জানান, বঙ্গবন্ধু বাজার এলাকায় শীতলক্ষ্যা নদীতে রাখা জাহাজের তিন তলায় বসে রাব্বি, জিহাদ (১৮), তায়েব (২০), রাফি (১৮), সজিব-১ (১৯) সজিব-২ (১৯) আড্ডা দিচ্ছিলেন এবং মোবাইলে গেমস খেলছিলেন। এ সময় ওই জাহাজের নিচ তলায় দুই দল যুবক মারামারি করছিলেন। ঘটনাক্রমে নদীর পাশের রাস্তা দিয়ে টহল পুলিশ যাচ্ছিলো এবং হৈ চৈ শুনে পুলিশ জাহাজে যায়। এ সময় মারামারি করা যুবকরা পুলিশ, পুলিশ বলে চিৎকার করেন। পরে পুলিশের কথা শুনে রাব্বি নদীতে ঝাঁপ দেন। এরপর আর তাকে পাওয়া যাচ্ছে না।

নিখোঁজ রাব্বির বাবা খোকন মিয়ার জানান, তার ছেলে স্থানীয় একটি কোম্পানি চাকরি করে। এখন লকডাউনে বাড়িতে ছিলো। ঘটনার দিন বন্ধুদের সঙ্গে জাহাজে আড্ডা দিচ্ছিলো। পুলিশ আসার কথা শুনে নদীতে লাফ দেয়। 

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম মিজানুল হক বলেন, পুলিশ ওই সময় ওই এলাকায় মাদকের বিরুদ্ধে অভিযানে গিয়েছিল। এ সময় যুবকরা অভিযানস্থলের কাছে মারামারি করছিলেন। পরে পুলিশ ঘটনাস্থলের দিকে এগিয়ে গেলে যুবকরা পালিয়ে যায়। 

ওসি এ কে এম মিজানুল হক জানান, যুবকের নদীতে ঝাঁপ দেওয়ার বিষয়ে কেউ সাধারণ ডায়েরি (জিডি) করেননি। তবে সকালে ঘটনার কথা শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা। 
 

রফিক/বকুল

সর্বশেষ

পাঠকপ্রিয়