ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

সৈয়দ আশরাফুল ইসলামের ম্যুরাল ভাঙচুরের ঘটনায় মানববন্ধন

কি‌শোরগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২৩, ২ আগস্ট ২০২১  
সৈয়দ আশরাফুল ইসলামের ম্যুরাল ভাঙচুরের ঘটনায় মানববন্ধন

আওয়ামী লী‌গের সা‌বেক সাধারণ সম্পাদক ও জনপ্রশাসনমন্ত্রী প্রয়াত সৈয়দ আশরাফুল ইসলা‌মের ম‌্যুরাল ভাঙচু‌রের প্রতিবা‌দে ও এর স‌ঙ্গে জ‌ড়িত‌দের দৃষ্টান্তমূলক বিচা‌রের দা‌বি‌তে বি‌ক্ষোভ ও মানববন্ধন ক‌রে‌ছে কি‌শোরগঞ্জ জেলা আওয়ামী লীগ।

সোমবার (২ আগস্ট) বেলা ১২টায় শহ‌রের শহীদ সৈয়দ নজরুল ইসলাম চত্বরে এ প্রতিবাদ কর্মসূ‌চি অনু‌ষ্ঠিত হয়। ঘণ্টাব‌্যাপী এই কর্মসূ‌চি‌তে আওয়ামী লীগসহ অঙ্গসংগঠ‌নের নেতাকর্মীরা অংশ নেয়।

মানববন্ধ‌নে বক্তারা ব‌লেন, সৈয়দ আশরাফ‌ তা‌দের অনুভূ‌তি ও চেতনার অংশ। তাই এই মহান নেতার ওপর কো‌নো আঘাত কি‌শোরবাসী মে‌নে নি‌তে পা‌রে না। সৎ ও আদ‌র্শিক রাজনী‌তির প‌থিকৃৎ সৈয়দ আশরা‌ফের ম‌্যুরাল ভাঙচুরের ঘটনায় তা‌দের হৃদ‌য়ে রক্তক্ষরণ হ‌য়ে‌ছে।  এ কার‌ণে এই লকডাউ‌নের ম‌ধ্যেই রাস্তায় প্রতিবা‌দে নাম‌তে তারা বাধ‌্য হ‌য়ে‌ছে।

এ সময় তারা ম‌্যুরাল ভাঙচু‌রের স‌ঙ্গে যারা জ‌ড়িত ও ইন্ধনদাতা‌দের চি‌হ্নিত ক‌রে আই‌নের আওতায় আন‌তে হ‌বে।

মানববন্ধ‌নে বক্তৃতা ক‌রেন, কি‌শোরগঞ্জ ৪ আস‌নের সংসদ সদস‌্য রেজওয়ান আহাম্মদ তৌ‌ফিক, জেলা আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক এম এ আফজল।

এ সময় অন‌্যদের ম‌ধ্যে উপ‌স্থিত ছি‌লেন— ‌জেলা প‌রিষদ চেয়ারম‌্যান মো জিল্লুর রহমান,  কি‌শোরগঞ্জ পৌরসভার মেয়র মো. পার‌ভেজ মিয়া, জেলা আওয়ামী লী‌গের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ আ‌জিজুল হক, সৈয়দ আশফাকুল ইসলাম টিটুসহ দ‌লের জেষ্ঠ‌্য নেতৃবৃন্দ।

রুমন/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়