ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

ছুরিকাঘাতে গৃহবধূ হত‌্যার অভিযোগে স্বামী আটক 

গাজীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৪১, ৬ আগস্ট ২০২১   আপডেট: ০৮:৪২, ৬ আগস্ট ২০২১
ছুরিকাঘাতে গৃহবধূ হত‌্যার অভিযোগে স্বামী আটক 

গাজীপুরের কাপাসিয়ায় ছুরিকাঘাতে মমতাজ বেগম (৩২) নামের এক গৃহবধূকে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

বুধবার (০৪ আগস্ট)দিবাগত রাতে রাতে উপজেলার রায়েদ গ্রামে এ ঘটনা ঘটে।  এরপর বৃহস্পতিবার (০৫ আগস্ট) দুপুরে মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন‌্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক‌্যাল কলেজ হাসপাতালে পাঠিয়ে থানা পুলিশ। অন্যদিকে, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী মো. ইউসুফকে থানায় আনা হয়েছে।

বৃহস্পতিবার (০৫ আগস্ট) রাতে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন কাপাসিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলম চাঁদ।

নিহত গৃহবধূ মমতাজ উপজেলার রায়েদ গ্রামের মো. ইউসুফের স্ত্রী এবং সিংহশ্রী ইউনিয়নের ভিটিপাড়া গ্রামের মো. আব্দুল মোতালিবের মেয়ে।

নিহতের বাবা মোতালিব জানান, প্রায় পনেরো বছর আগে পারিবারিক সিদ্ধান্তে ইউসুফের সঙ্গে মমতাজের বিয়ে হয়। বিয়ের পর থেকেই ইউসুফ বেকার জীবন যাপন করায় অর্থনৈতিক সংকটের কারণে শ্বশুর বাড়ি থেকে তাদের আর্থিক সহযোগিতা করা হতো। এসব নিয়ে স্বামীর সঙ্গে মমতাজের প্রায়ই ঝগড়া বিবাদ লেগে থাকত। বুধবার (০৪ আগস্ট) রাতে অন্যান্য দিনের মতোই মমতাজ স্বামীর পাশে ঘুমিয়ে ছিল। রাত সোয়া ১টার দিকে হঠাৎ করেই মমতাজ বাঁচাও বাঁচাও বলে চিৎকার করতে থাকে। এ সময় ইউসুফ ও তার তিন সন্তান মমতাজের গলায় আঘাতের চিহ্ন দেখতে পায় এবং প্রচণ্ড রক্তপাত হতে থাকে। রক্তপাত বন্ধ করতে তারা গলায় কাপড় পেচিয়ে রাখে। খবর পেয়ে তিনি সিংহশ্রী ফাঁরির পুলিশ নিয়ে ঘটনাস্থল থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি জানান, নিহতের গলায় ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। বিষয়টি তদন্ত হচ্ছে এবং মামলা প্রক্রিয়াধীন রয়েছে। খুব দ্রুত সময়ের মধ্যে এ হত্যার রহস্য উৎঘাটন করা সম্ভব হবে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

রফিক/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়