ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

মুক্তারপুর সেতুতে সিএনজি-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১

মুন্সীগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১৮, ১০ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ০৯:২৩, ১০ সেপ্টেম্বর ২০২১
মুক্তারপুর সেতুতে সিএনজি-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১

মুন্সীগঞ্জের মুক্তারপুর সেতুতে সিএনজির সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মো. আব্দুল্লাহ (৩৫) নামের মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে।

এঘটনায় আহত হয়েছেন মো. আলেক (৩০) নামের আরেক আরোহী।

গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিক্যাল হাসপাতালে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে সদর উপজেলার মুক্তারপর সেতুর পূর্ব অংশে এ দুর্ঘটনা ঘটে।  পরে রাত ১০টার দিকে মুন্সীগঞ্জ সদর হাসপাতাল থেকে ঢাকা মেডিক্যালে নেওয়ার পথে মারা যান আব্দুল্লাহ।

নিহত আব্দুল্লাহ নারায়ণগঞ্জের ফতুল্লা থানার বক্তাবলি ইউনিয়নের মো. খোরশেদের ছেলে। আহত মালেকের বাড়ি একই ইউনিয়নের আলিরটেক গ্রামে।

সদর থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রাত ৮টার দিকে মোটরসাইকেল যোগে আব্দুল্লাহ ও মালেক নারায়ণগঞ্জ থেকে মুন্সিগঞ্জের অভিমুখে আসছিলেন। পথে তারা সদর উপজেলার মুক্তারপুর সেতুর পূর্বপাশে পৌঁছালে বিপরীত নারায়নগঞ্জগামী একটি সিএনজির সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটে।  আহত আব্দুল্লাহ ও আলেককে গুরুতর আহত হলে স্থানীয়রা তাদের মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করে। রাত ১০টার দিকে মারা যায় আব্দুল্লাহ।

মুন্সীগঞ্জ সদর হাসপাতালে জরুরি বিভাগের চিকিৎসক ফেরদৌস হাসান জানান, নিহত ও আহতের মাথায় ও শরীরে গুরুতর আঘাত লেগেছে। সদর হাসপাতালে ভর্তির পর ঢাকা মেডিক্যালে পাঠানোর সময় আব্দুল্লাহর মৃত্যু হয়।  আহত মালেকের অবস্থাও আশঙ্কাজনক।

রতন/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়